স্কুলমাঠ রক্ষার দাবিতে মানববন্ধন - Dainikshiksha

স্কুলমাঠ রক্ষার দাবিতে মানববন্ধন

নেত্রকোনা প্রতিনিধি |

নেত্রকোনার দুর্গাপুর পৌরসভায় বিরিশিরি পিসিনল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠ রক্ষার্থে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। মঙ্গলবার সকালে স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিনিধি ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করে।

গারো ব্যাপ্টিস্ট কনভেনশন (জিবিসি) পরিচালিত ঐতিহ্যবাহী এই বিদ্যালয়টি ১৮৯৬ সাল থেকে অদ্যাবধি পরীক্ষার ফলাফল ও খেলাধুলায় সুনাম অক্ষুণ্ন্ন রেখে চলেছে।

তিন বছর ধরে স্কুলের খেলার মাঠটির মধ্যে দিয়ে সোমেশ্বরী নদীর বালু বহনকারী প্রায় ৫ শতাধিক ট্রাক চলাচল করে আসছে। ফলে স্কুলগামী শিক্ষার্থীদের চলাফেরা ও খেলাধুলা প্রায় বন্ধ হওয়ার উপক্রম।

এ ব্যাপারে স্কুল কর্তৃপক্ষ একাধিক মন্ত্রী, স্থানীয় সংসদ সদস্য ও জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট সকল ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে ৬ বার অভিযোগ দায়ের করেও এখন পর্যন্ত এর কোনো প্রতিকার পাইনি। স্কুলের মাঠটি সড়ক ও জনপদ বিভাগ তাদের নিজস্ব ভূমি দাবি করলেও গত ৩১শে জুলাই ২০১৬ জিবিসি ও সওজ’র কর্মকর্তাদের উপস্থিতিতে তাদের মালিকানা প্রমাণ করতে পারেনি।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0046288967132568