২৪তম বি সি এস শিক্ষা ফোরামের সভাপতি জাকির, সম্পাদক মাসুম - দৈনিকশিক্ষা

২৪তম বি সি এস শিক্ষা ফোরামের সভাপতি জাকির, সম্পাদক মাসুম

নিজস্ব প্রতিবেদক |

২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের সভাপতি পদে মুহাম্মদ জাকির হোসেন এবং সাধারণ সম্পাদক পদে মনিরুল ইসলাম মাসুম বিজয়ী হয়েছেন। বিশ্ববিদ্যালয় জীবনে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক জাকির হোসেন বর্তমানে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সহকারি পরিচালক (প্রশাসন) পদে কর্মরত। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও শিক্ষাসচিব মো: সোহরাব হোসাইনের স্নেহধন্য জাকির হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণিতে উচ্চশিক্ষা অর্জন শেষে বি সি এস সাধারণ শিক্ষা ক্যাডারে যোগদান করেন।   মনিরুল ইসলাম মাসুম পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের (ডিআইএ) সহকারি পরিদর্শক পদে কর্মরত।

বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে অনুষ্ঠিত সম্প্রতি অনুষ্ঠিত হয় সরাসরি নির্বাচন। নির্বাচনের দিন সারাদেশের সদস্যদের মিলনমেলায় পরিণত হয় নায়েম চত্ত্বর। সকাল ১০ টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত চলে। এরপর নির্বাচন কমিশন ফলাফল ঘোষণা করেন।

ফলাফলের পর নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের সদস্যদের নিয়ে আগামী দিনগুলোতে সামনের দিকে এগিয়ে যাওয়া হবে। এসময় তারা ক্যাডারের স্বার্থসংশ্লিস্ট যে কোনো বিষয়ে ঐক্যবদ্ধভাবে পদক্ষেপ নেয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।এছাড়া নির্বাচন কমিশনও সারাদেশের সদস্যদের ধন্যবাদ জানান।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0058128833770752