৬২৫ শিক্ষক টাইম স্কেল ও বিএড স্কেল পাচ্ছেন - Dainikshiksha

৬২৫ শিক্ষক টাইম স্কেল ও বিএড স্কেল পাচ্ছেন

নিজস্ব প্রতিবেদক |

৬২৫ জন শিক্ষক-কর্মচারীকে টাইম স্কেল ও বিএড স্কেল দেয়ার সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর। ২৩ জানুয়ারি (সোমবার) অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ড. এস এম ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত এমপিওভুক্তির সভায় এ সিদ্ধান্ত চূড়ান্ত হয়।

সভাশেষে এমপিও কর্মকর্তারা শিক্ষা বিষয়ক একমাত্র অনলাইন জাতীয় পত্রিকা দৈনিকশিক্ষাডটকমকে জানান, এমপিও সভায় টাইম স্কেল ও বিএড স্কেল প্রাপ্ত মোট ৬২৫ জনের মধ্যে বরিশাল অঞ্চলে টাইম স্কেল ২৯জন ও বিএড স্কেল ৩১জন; সিলেট অঞ্চলে টাইম স্কেল  ১৪জন ও বিএড স্কেল ১৩জন; চট্টগ্রাম অঞ্চলে টাইম স্কেল ১৯জন ও বিএড স্কেল ১৭ জন।

রাজশাহী অঞ্চলে টাইম স্কেল পেয়েছেন ৩৯জন ও বিএড স্কেল ৫৭জন; খুলনা অঞ্চলে টাইম স্কেল ১৪জন ও বিএড স্কেল ৪৭জন; ময়মনসিংহ অঞ্চলে টাইম স্কেল ২৩জন ও বিএড স্কেল ৪৪জন; ঢাকা অঞ্চলে টাইম স্কেল ১৬জন ও বিএড স্কেল ৪০জন; কুমিল্লা অঞ্চলে টাইম স্কেল ৬জন ও বিএড স্কেল ২৪জন এবং রংপুর অঞ্চলে টাইম স্কেল ১১৫জন ও বিএড স্কেল পেয়েছে ৭৭জন।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0039839744567871