অনিয়মের অভিযোগে বাউফলে অধ্যক্ষের কক্ষে তালা - দৈনিকশিক্ষা

অনিয়মের অভিযোগে বাউফলে অধ্যক্ষের কক্ষে তালা

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি |

অনিয়ম ও দুর্নীতির অভিযোগে পটুখালীর বাউফলের কারখানা দারুল ইসলাম আলিম মাদরাসার অধ্যক্ষের কক্ষে তালা ঝুলিয়ে দিয়েছে শিক্ষার্থী ও অভিভাবকরা। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর)এ ঘটনার পর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করা হয়।

অভিযোগ পাওয়া গেছে, বিভিন্ন অযুহাতে নিয়মিত কমিটি না করে নিজের পছন্দের লোকজন নিয়ে এডহক কমিটির মাধ্যমে অধ্যক্ষ হাবিবুর রহমান মাদরাসা পরিচালনা করছেন । কয়েকদিন আগে এডহক কমিটির অনুমোদনে প্রতিষ্ঠানের প্রায় দুই লাখ টাকার বিভিন্ন প্রজাতির গাছ বিক্রি করে দেয়া হয়েছে। এছাড়া শিক্ষক হাজিরা খাতা আয়ত্বে রাখা, শিক্ষক হয়রানি, কৌশলে শিমা আক্তার নামে এক নিন্মমান সহকারী শিক্ষকের বেতন-ভাতা তুলে নেয়াসহ নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ রয়েছে অধ্যক্ষের বিরুদ্ধে।

বৃহস্পতিবার  বিকেলে কয়েকজন অভিভাবক অধ্যক্ষের অফিস কক্ষে তালা লাগিয়ে দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেন। ঘটনা তদন্তে একাডেমিক সুপারভাইজার কেএম সোহেল রানাকে দায়িত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

তবে অভিযোগ অস্বীকার করে অধ্যক্ষ হাবিবুর রহমান বলেন, আমাকে হেনস্তা করতেই স্থানীয় একটি কুচক্রীমহল এসব করছে।

এ ব্যাপারে একাডেমিক সুপার ভাইজার কেএম সোহেল রানা বলেন, শিগগির সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করে প্রতিবেদন দেয়া হবে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা পিজুস চন্দ্র দে বলেন, অভিযোগ তদন্তের পর ব্যবস্থা নেয়া হবে। 

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0037939548492432