অপহৃত এসএসসি পরীক্ষার্থী খুলনায় উদ্ধার - দৈনিকশিক্ষা

অপহৃত এসএসসি পরীক্ষার্থী খুলনায় উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি |

ঝিনাইদহের মহেশপুরের কমলাপুর গ্রামের অপহৃত এসএসসি পরীক্ষার্থী মো. আশরাফুজ্জামান জিসানকে (১৬) খুলনা থেকে উদ্ধার করা হয়েছে। র‌্যাব-৬-এর একটি দল শনিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে মহানগরীর দৌলতপুরের হাজি ইব্রাহীম রোডের একটি বাড়ি থেকে তাকে উদ্ধার করে।

এ ঘটনায় দুই অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন যশোর শহরের আরবপুর মোড় এলাকার মৃত মোর্শেদ মিয়ার ছেলে আব্দুল্লাহ আল নাদিম ও ফুলতলার বরণপাড়া গ্রামের সরোয়ার মোল্লার ছেলে তানভীর আহম্মেদ। রোববার (২৪ ফেব্রুয়ারি) র‌্যাবের  সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

অপহরণের শিকার মো. আশরাফুজ্জামান জিসান ঝিনাইদহের মহেশপুরের মান্দারবাড়ীয়া ইউনিয়নের কমলাপুর গ্রামের মো. আসাদুজ্জামান লিখনের ছেলে। তার বাবা স্থানীয় কমলাপুর হাইস্কুলের সহকারী সিনিয়র শিক্ষক। ১৯ ফেব্রুয়ারি বিকালে যশোরের চৌগাছা এলাকা থেকে তাকে অপহরণ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, অপহরণের ঘটনায় জিসানের বাবা আসাদুজ্জামান লিখন ২০ ফেব্রুয়ারি চৌগাছা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে ২২ ফেব্রুয়ারি ৫ লাখ টাকা মুক্তিপণ চেয়ে জিসানের মায়ের মোবাইল ফোনে কল দেয় অপহরণকারীরা। একই সঙ্গে তারা মুক্তিপণের টাকা পাঠানোর জন্য একটি বিকাশ নম্বরও দেয়। বিষয়টি র্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পে জানালে শনিবার ভোরে খুলনার ফুলতলার বরণপাড়া গ্রাম থেকে তানভীর আহম্মেদকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী দুপুর ১২টার দিকে ফুলতলার পথের বাজার থেকে গ্রেফতার করা হয় আব্দুল্লাহ আল নাদিমকে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী বিকালে দৌলতপুরের হাজী ইব্রাহীম রোডের একটি মেসবাসা থেকে জিসানকে উদ্ধার করা হয়।

র‌্যাবের ঝিনাইদহ (সিপিসি-২) কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ আলম বলেন, গ্রেফতারকৃতদের কাছ থেকে মোট ১০টি সিম কার্ড ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0062611103057861