অভয়নগরে শিক্ষার্থীদের ধর্ষণবিরোধী মানববন্ধন - দৈনিকশিক্ষা

অভয়নগরে শিক্ষার্থীদের ধর্ষণবিরোধী মানববন্ধন

অভয়নগর (যশোর) প্রতিনিধি |

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় ঘণ্টাব্যাপী ধর্ষণবিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ জুলাই) অভয়নগরবাসীর ব্যানারে বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত যশোর-খুলনা মহাসড়কে এ মানববন্ধন পালন করে সাধারণ শিক্ষার্থী ও এলাকাবাসী ।

মানববন্ধনে বক্তব্য রাখেন পার্থ প্রতীম সুর, সাব্বির আহমেদ শান্ত, ইয়াদ হোসেন, তানভীর আহমেদ, সংগ্রাম, শাহ সাবাব জ্যাকি, আকাশ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা সারাদেশে শিশু ও নারী ধর্ষণ এবং হত্যার প্রতিবাদ জানায়। এ সময় তারা ধর্ষণবিরোধী বিভিন্ন স্লোগান লেখা ব্যানার ও ফেস্টুন ব্যবহার করে।  

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0059621334075928