আজকের রাশিফল - দৈনিকশিক্ষা

আজকের রাশিফল

দৈনিকশিক্ষা ডেস্ক |

আজ ২২ নভেম্বর ২০১৯ খ্রিষ্টাব্দ, শুক্রবার। ৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ এবং ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ ধনু রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ১৮ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ১১ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা: ৩ ও ৪। শুভ বার: রবি ও বৃহস্পতি। শুভ রত্ন: পোখরাজ ও গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

কর্মস্থলে কোনো বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। সাহসিকতা ও বুদ্ধিমত্তার সঙ্গে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলা করুন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। নিজের মতামত স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন। পড়াশোনায় মনোযোগী হওয়ার চেষ্টা করুন। সন্তানের কোনো আচরণে মনঃক্ষুণ্ন হতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

অসুস্থ মায়ের চিকিত্সার ব্যাপারে অবহেলা করা ঠিক হবে না। পথ চলাচলে সতর্ক থাকুন। কোনো ব্যাপারে উত্তেজিত হবেন না। আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আপনজন কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। গলাসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারে। ঠান্ডা ও ধুুলাবালি থেকে সতর্ক থাকুন। কাজকর্মে মন বসানো কঠিন হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

পাওনাদারদের কেউ তাগাদা দিতে পারে। আজ কোনো ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ হওয়া ঠিক হবে না। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। অবহেলা না করে চিকিত্সকের পরামর্শ নিন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়ীদের নতুন বিনিয়োগ ভেবেচিন্তে করাই শ্রেয়। অপরের প্রতি আচরণে বিনয়ী হওয়ার চেষ্টা করুন। কোনো বিশেষ পোশাক ভালো লাগতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আজ মামলা-মোকদ্দমায় না জড়ালেই ভালো করবেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ঋণগ্রস্ত হতে পারেন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। দূরের পথে যাত্রা হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

পেশাগত যোগাযোগ জোরদার করুন। প্রয়োজনে বড়ো ভাইবোনদের পরামর্শ নিন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পেতে পারে। আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

কর্মস্থলে সিনিয়র সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলুন। পিতার শরীর-স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। বেকারদের কর্মসংস্থানপ্রাপ্তির প্রচেষ্টা জোরদার করতে হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জীবনকে অর্থবহ করে গড়ে তোলার চেষ্টা করুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন। তীর্থ ভ্রমণে যেতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সময়ের প্রতিকূলতা সম্পর্ক সতর্ক থাকুন। ব্যবসায়ীদের জন্য সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। শরীর ভালো যাবে না। অবহেলা না করে যথাযথ চিকিত্সা গ্রহণ করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দাম্পত্যক্ষেত্রে যাবতীয় ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। আজ কোনো চুক্তি করা থেকে বিরত থাকার চেষ্টা করুন।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0068531036376953