আমতলীতে বিজয় দিবস উদযাপন - দৈনিকশিক্ষা

আমতলীতে বিজয় দিবস উদযাপন

আমতলী (বরগুনা) প্রতিনিধি |

বরগুনার আমতলীতে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে সোমবার (১৬ ডিসেম্বর) বিজয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে কর্মসূচীর মধ্যে ছিল ৩১ বার তোপধ্বনি, সুর্যোদ্বয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, শহীদ স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ,আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শন, মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবার সদস্যদের সংবর্ধনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা। উপজেলা প্রশাসনের উদ্যোগে এসব কর্মসূচির আয়োজন করা হয়। 

সকাল সাড়ে ৮ টায় আমতলী সরকারি এ কে হাই স্কুল মাঠে উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীনের সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান গোলাম সরোয়ার ফোরকান আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে বিজয় দিবসের অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। এ সময় বক্তব্য রাখেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাকিব হোসেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মতিয়ার রহমান, ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মো. আবুল বাশার ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মজিবুর রহমান।

এর আগে উপজেলা পরিষদ প্রাঙ্গণে শহীদ স্মৃতিস্তম্ভে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদলাত,আমতলী থানা, আমতলী পৌরসভা, আওয়ামীলীগ, আমতলী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, আমতলী সাংবাদিক ইউনিয়ন, যুবলীগ, বিএনপি, আমতলী সরকারি কলেজ, বকুলনেছা মহিলা ডিগ্রি কলেজ, আমতলী বন্দর ফাযিল মাদরাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন পুস্পস্তবক অর্পণ করেন। 

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0095889568328857