ইসলামী বিশ্ববিদ্যালয়ে নতুন কলা ভবন উদ্বোধন - Dainikshiksha

ইসলামী বিশ্ববিদ্যালয়ে নতুন কলা ভবন উদ্বোধন

ইবি প্রতিনিধি |

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নতুন কলা ভবনের উদ্বোধন করা হয়েছে। নতুন এ ভবনটির নাম রাখা হয়েছে  রবীন্দ্র-নজরুল কলা ভবন। শনিবার (২২ ডিসেম্বর) উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী একাডেমিক ভবনটির উদ্বোধন করেন। 

বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন পরিচালক আলী হাসানের সঞ্চালনায় বক্তব্য দেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী, উপ উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আলীমুজ্জামান টুটুল ও ইবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা  হালিম। 

প্রকৌশল অফিস সূত্রে জানা যায়, ২০১৬ খ্রিস্টাব্দের ৩ ফেব্রুয়ারী এই ভবনটির  কাজ শুরু হয়েছিল। দ্বিতলবিশিষ্ট এই ভবনে ৫০০ সিট বিশিষ্ট ১ টি গ্যালারি, ১৪ টি শ্রেণি কক্ষ ও ৫০ শিক্ষক কক্ষ রয়েছে। 

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0050039291381836