করোনা : টাঙ্গাইল জেলা প্রশাসনের ত্রাণ বিতরণ ও মোবাইল কোর্ট - দৈনিকশিক্ষা

করোনা : টাঙ্গাইল জেলা প্রশাসনের ত্রাণ বিতরণ ও মোবাইল কোর্ট

নিজস্ব প্রতিবেদক |

টাঙ্গাইলে ৩৩৩ কল সেন্টার ও জেলা প্রশাসনের কন্ট্রোল রুম (ফোন-০৯২১-৬২০৮৭, রিলিফ হটলাইন- ০১৭২৫৩১২৫৪৮) থেকে প্রাপ্ত ফোন কলের ভিত্তিতে জেলার বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করেছে জেলা প্রশাসন। বুধবার (২০ মে) জেলার দিনমজুর, সবজি-ফল বিক্রেতা, রিক্সাওয়ালা, ভ্যানচালক, বিভিন্ন পেশাজীবী কর্মহীন পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

এসময় জেলার ৫ হাজার ৯০০ পরিবারের মাঝে ৫৯ মেট্টিক টন খাদ্য সহায়তা ও ৪ লাখ ২৫ হাজার টাকা নগদ বিতরণ করা হয়।

এদিকে সরকারি নির্দেশ অমান্য করে জনসমাগম করায় টাঙ্গাইল শহরের বিভিন্ন স্থানে ও উপজেলাগুলোতে মোট ৮টি মোবাইল কোর্ট পরিচালনা করে ১০টি মামলা ও ৭৭ হাজার ৭শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। মোবাইল কোর্টের এ অভিযান অব্যাহত আছে। সরকারি নির্দেশনা মোতাবেক এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটরা সামাজিক দূরত্ব বজায় রেখে এসব মোবাইল কোর্ট পরিচালনা করেন।

এছাড়া টিসিবির বিক্রয়কেন্দ্রগুলোও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটরা সার্বক্ষণিক মনিটরিং করছেন।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0041429996490479