কারিগরি শিক্ষার্থীদের মেধা বিকাশে দক্ষতা প্রতিযোগিতা - দৈনিকশিক্ষা

কারিগরি শিক্ষার্থীদের মেধা বিকাশে দক্ষতা প্রতিযোগিতা

মাগুরা প্রতিনিধি |

বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তরের আওতায় ‘স্কিলস  এ্যান্ড ট্রেনিং  এনহ্যান্সমেন্ট  প্রজেক্ট (স্টেপ ) এর উদ্যোগে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং এর শিক্ষার্থীদের মেধা  ও উদ্বোধনী শক্তির বিকাশে  সহায়ক ‘স্কিলস কম্পিটিশন’-২০১৮  এর প্রাতিষ্ঠানিক  পর্ব   শনিবার (২ নভেম্বর)  মাগুরা কলেজ অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (এমসিইটি) প্রাঙ্গনে  অনুষ্ঠিত  হয়েছে । 

এ উপলক্ষে  আলোচনা  সভায়  অধ্যক্ষ মো:  হারুন অর রশিদের  সভাপতিত্বে  প্রধান অতিথি  ছিলেন জেলা  প্রশাসক মো: আলী আকবর ।  বিশেষ অতিথি  ছিলেন  অতিরিক্ত পুলিশ  সুপার (মাগুরা সার্কেল  ) কাজী আহসান হাবীব , অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি ) মো: আব্দুস  সালাম , টিএসসি  মাগুরার অধ্যক্ষ মো: আইয়ুব  আলী  ও  এমসিইটি কলেজের উপাধ্যক্ষ কে এম মাহাবুর  রহমান । অনুষ্ঠানে  স্বাগত বক্তব্য দেন মাগুরা কলেজ অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির ইন্সট্রাকটর ও  গণসংযোগ  কর্মকর্তা  এ এস এম রেজাউল  ইসলাম । অনুষ্ঠানে   ৩৭ মেধাবী শিক্ষার্থীদের মাঝে  সনদপত্র বিতরণ করা হয় ।

প্রতিযোগিতা শেষে শিক্ষার্থীদের উদ্ভাবিত ১৬টি  প্রকল্প মূল্যায়নের জন্য  উপস্থাপন করা হয় । অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন   শিক্ষক, শিক্ষার্থী,অভিভাবক,,শিল্প-কারখানার মালিক ও প্রতিনিধিরা ।  

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0076510906219482