ছাত্রকে পেটালেন মাদরাসা শিক্ষক - দৈনিকশিক্ষা

ছাত্রকে পেটালেন মাদরাসা শিক্ষক

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি |

ফটিকছড়িতে মাদরাসাছাত্রকে পিটিয়ে আহত করেছেন শিক্ষক। আহত ছাত্রকে ফটিকছড়ি উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

ফটিকছড়ি জেইউ সিনিয়র মাদরাসার হেফজখানার ছাত্র মো. ইরফান বৃহস্পতিবার বাথরুমে দাঁড়িয়ে প্রস্রাব করায় শিক্ষক মাওলানা হাফেজ আব্বাস তাকে বেধড়ক পেটান। এ খবর পেয়ে তার বাবা মো. হাসেম ছেলেকে উদ্ধার করে ইউএনও সায়েদুল আরেফিনের কাছে নিয়ে গেলে তাকে চিকিৎসার জন্য উপজেলা হাসপাতালে পাঠান। এ ঘটনায় ওই শিক্ষকের বিরুদ্ধে ফটিকছড়ি থানায় অভিযোগ দেন মো. হাসেম। তিনি তার শিশুসন্তানকে অহেতুক অমানবিকভাবে মেরে আহত করায় প্রতিকার দাবি করেন।

জানতে চাইলে হেফজখানার প্রধান মাওলানা আবু তাহের বলেন, ওই শিক্ষকের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহেদুল আরেফিন জানান, মাদরাসার একজন শিশুছাত্রকে অমানবিকভাবে মেরে আহত করায় ওই শিক্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য ফটিকছড়ি থানার ওসি বাবুল আকতারকে বলা হয়েছে।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0039980411529541