নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন কাল - Dainikshiksha

নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন কাল

নোবিপ্রবি প্রতিনিধি |

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষকদের সংগঠন নোবিপ্রবি শিক্ষক সমিতির কার্যকর পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে দুটি প্যানেলে বিএনপিপন্থী শিক্ষকদের সাদা দল এবং আওয়ামীপন্থী শিক্ষকদের নীল দল অংশগ্রহণ করবেন।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী ইদ্রীস অডিটরিয়ামের ২য় তলার ২০৬ নং কক্ষে এ নির্বাচনের ভোট গ্রহণ প্রক্রিয়া চলবে এবং একই দিন বিকেল ৫ ঘটিকায় ফলাফল ঘোষণা করা হবে।

উক্ত নির্বাচনে আওয়ামীপন্থী শিক্ষকদের প্যানেল নীল দলের সভাপতি প্রার্থী হয়েছেন কৃষি বিভাগের অধ্যাপক ড.গাজী মহসীন এবং সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ নাসির উদ্দিন অপরদিকে বিএনপিপন্থী সাদা দল থেকে সভাপতি প্রার্থী হয়েছেন ফিশারীজ এন্ড মেরিন সাইন্স বিভাগের অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর সরকার এবং সাধারণ সম্পাদক প্রার্থী ফার্মেসী বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. মুহাম্মদ শফিকুল ইসলাম।

বিএনপি পন্থী সাদা দলের সভাপতি পদপ্রার্থী অধ্যাপক ড. জাহাঙ্গীর সরকার বলেন, আমরা বিপুল ভাবে জয়ের ব্যাপারে আশাবাদী। এবং অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ পরিবেশ বজায় রেখে আমরা আমাদের নির্বাচনী ইশতেহার গুলো বাস্তবায়ন করব। অপরদিকে আওয়ামীপন্থী নীল দলের সভাপতি পদপ্রার্থী অধ্যাপক গাজী মহসিন বলেন, আমরা মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি। আমরা আমাদের বিভিন্ন দাবি যেমন- অস্থায়ী শিক্ষকদের স্থায়ী করা এবং শিক্ষকদের সুযোগ সুবিধা বৃদ্ধি করা এবং এই ক্যাম্পাসকে একটি সবুজবান্ধব ক্যাম্পাসে পরিনত করাই আমাদের লক্ষ।

এদিকে কোন পদপ্রার্থী প্রতিদ্বন্দ্বী না থাকায় ৪ টি পদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোঃ আতিকুর রহমান ভূঞা। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন যুগ্ম সাধারণ সম্পাদক পদে সহকারী অধ্যাপক মোঃ নুরুজ্জামান ভূঁইয়া (আই আই টি ইন্সটিটিউট), কোষাধ্যক্ষ পদে প্রভাষক ইকবাল হোসেন (অর্থনীতি বিভাগ), প্রচার সম্পাদক পদে সহকারী অধ্যাপক মোঃ শফিকুল ইসলাম (কৃষি বিভাগ) এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে প্রভাষক মোঃ ওয়ালিউর রহমান আকন্দ বিপুল (শিক্ষা বিভাগ)। 

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0041308403015137