পাঠ্যপুস্তকের গুদামে গুলিবিদ্ধ লাশ - দৈনিকশিক্ষা

পাঠ্যপুস্তকের গুদামে গুলিবিদ্ধ লাশ

গাজীপুর প্রতিনিধি |

গাজীপুরের টঙ্গীর মরকুনে জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ডের (এনসিটিবি) গুদামের টয়লেট থেকে এক আনসার সদস্যের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। মো.জুনায়েদ (২৫) নামের ওই আনসার সদস্য রাইফেলের গুলিতে আত্মহত্যা করেছেন বলে পুলিশের ধারণা।

টঙ্গি থানা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. জহিরুল ইসলাম জানান, জুনায়েদ এনসিটিবির গুদামের নিরাপত্তার দায়িত্বে ছিলেন। তিনি সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার উজালালপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

জানতে চাইলে টঙ্গী থানার এসআই মো.আশরাফুল বলেন, “শনিবার রাত ১০টার দিকে জুনায়েদ তার কর্মস্থলে যান। ঘণ্টাখানেক পর জুনায়েদ টয়লেটে যাওয়ার পর তার সহকর্মীরা একটি গুলির শব্দ শুনতে পান । পরে তারা এগিয়ে গিয়ে জুনায়েদের গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখেন।”

পরে খবর পেয়ে পুলিশ জুনায়েদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। 

এসআই বলেন,“জুনায়েদ নিজের রাইফেলের গুলিতে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।”

জানতে চাইলে এনসিটিবির সদস্য (পাঠ্যপুস্তক) অধ্যাপক ড. মিয়া ইনামুল হক সিদ্দিকী রোববার সকালে দৈনিক শিক্ষাকে বলেন, ‘এমন একটা দু:সংবাদ পেয়েছি। বোর্ডের চেয়ারম্যানের সঙ্গে আমরা ঘটনাস্থলে যাচ্ছি।’  

গুদামটিতে পাঠ্যবই ছাপার কাগজ  ও  কিছু বই ছিলো বলে জানা যায়। এর আগে ২০০৯ খ্রিস্টাব্দের অক্টোবর মাসে এনসিটিবির তেজগাঁওয়ের গুদামে আগুন ধরিয়ে দেয় ক্রিমিনালরা। কোটি কোটি টাকার পাঠ্যবই ও শত শত কোটি টাকার ছাপার কাগজ পুড়ে যায়। 

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0039680004119873