পিতা-পুত্রের পিটুনিতে শিক্ষিকা হাসপাতালে - দৈনিকশিক্ষা

পিতা-পুত্রের পিটুনিতে শিক্ষিকা হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক |

বাগেরহাটের শরণখোলায় তুচ্ছ ঘটনার জের ধরে পিতা-পুত্রের পিটুনির শিকার হয়েছেন এক শিক্ষিকা। বকুলমালা (৪৩) নামের ওই শিক্ষিকাকে সোমবার রাতে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নির্যাতনকারী পিতা-পুত্রের বিচার দাবি করে শরণখোলা থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। 

অভিযোগে জানা যায়, উপজেলার বানিয়াখালী গ্রামের সায়েদুর রহমানের স্ত্রী ও ১০৯নং দক্ষিণ বানিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা বকুলমালা ওই দিন কর্মস্থল থেকে বিকালে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে প্রতিবেশী আঃ মান্নান (৫৫) ও তার ছেলে শাহিন হাওলাদার (৩৮) তার পথ আটকে তুচ্ছ বিষয় নিয়ে অশ্লীল ভাষায় গালমন্দ শুরু করেন।

এতে তিনি প্রতিবাদ করলে শাহীন ও তার পিতা আঃ মান্নান একজোট হয়ে রাস্তায় ফেলে পেটাতে থাকে। এ সময় তার ডাকচিৎকারে বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ স্থানীয়রা এগিয়ে এলে পিতা-পুত্র পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় আহত শিক্ষিকাকে উদ্ধার করে একই দিন সন্ধ্যায় শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে তার পরিবারের সদস্যরা।

শিক্ষিকার ছেলে তরিকুল ইসলাম বলেন, নির্যাতনকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়া হয়েছে। প্রধান শিক্ষক গোলাম সরোয়ার মারপিটের ঘটনা নিশ্চিত করেন এবং অভিযুক্তদের বিচার দাবি করেন। অপর দিকে, ঘটনার পর মান্নান ও তার ছেলে শাহীন গা-ঢাকা দিয়েছে। এ ব্যাপারে আঃ মান্নান ও তার ছেলে শাহীনের সঙ্গে ফোনে যোগাযোগ করেও তাদের বক্তব্য পাওয়া যায়নি। 

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার সরকার জানান, শিক্ষিকার লিখিত অভিযোগ পাওয়া গেছে, মামলার প্রস্তুতি চলছে। 

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0072638988494873