প্রতি উপজেলায় একটি মাদরাসা সরকারিকরণ দাবি - দৈনিকশিক্ষা

প্রতি উপজেলায় একটি মাদরাসা সরকারিকরণ দাবি

পটুয়াখালী প্রতিনিধি |

স্কুল-কলেজের মতো প্রতি উপজেলায় একটি মাদরাসা সরকারিকরণের মাধ্যমে শিক্ষা ব্যবস্থার বৈষম্য দূর করার দাবি জানিয়েছেন  শিক্ষক নেতারা। এ ব্যাপারে শিক্ষামন্ত্রী ও উপমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন তারা। শুক্রবার (১ মার্চ)  কুয়াকাটায় বাংলাদেশ মাদরাসা জেনারেল টিচার্স অ্যাসোসিয়েশন পটুয়াখালী জেলা শাখা আয়োজিত শিক্ষক সমাবেশ থেকে এ দাবি জানানো হয়।

পটুয়াখালী  জেলা কমিটির সভাপতি সোহরাব হোসেনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি  ছিলেন বাংলাদেশ মাদরাসা জেনারেল টিচার্স অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. হারুন অর রশিদ। তিনি কল্যাণ ট্রাস্ট ও অবসর সুবিধা বোর্ডের জন্য অতিরিক্ত  ৪ শতাংশ কেটে নেওয়ার প্রজ্ঞাপনটি বাতিল এবং পূর্ণাঙ্গ ঈদ উৎসব,বাড়ি ভাড়া দেওয়ার আহ্বান জানান ।

সমাবেশে প্রধান বক্তা ছিলেন সংগঠনের মহাসচিব জহির উদ্দিন হাওলাদার । বিশেষ অতিথি  ছিলেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি বজলুল বারী বেলাল,  সিনিয়র যুগ্ম মহাসচিব মো. শান্ত ইসলাম, যুগ্ম মহাসচিব মো. শহিদুল ইসলাম,দপ্তর সম্পাদক মেহেদী হাসান সরকার।

এ সময় আরও উপস্থিত ছিলেন মো. জাহাঙ্গীর আলম, শাহআলম, ওহিদুজ্জামানসহ পটুয়াখালী জেলার নেতৃবৃন্দ । অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান লোটাস । 

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0064411163330078