প্রধানমন্ত্রীর শিশুখাদ্য উপহার পেল মাগুরার শিক্ষার্থীরা - দৈনিকশিক্ষা

প্রধানমন্ত্রীর শিশুখাদ্য উপহার পেল মাগুরার শিক্ষার্থীরা

মাগুরা প্রতিনিধি |

মাগুরার শ্রীপুরে মসজিদ-মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের আওতাভুক্ত ৮০২ জন শিশুকে প্রধানমন্ত্রীর শিশু খাদ্য উপহার, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ১০০ জন শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ জুলাই) উপজেলা পরিষদ মিলনায়তনে মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ উপহার বিতরণ করেন।

শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়াছিন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশেষ অতিথি শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন, থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, সদর ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডর ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল, আমলসার ইউপি চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাস, কাদিরপাড়া ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী বিশ্বাস, শ্রীকোল ইউপি চেয়ারম্যান মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম, দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কাননসহ আরও অনেকে।

অনুষ্ঠানে শ্রীপুর উপজেলার ৮টি ইউনিয়নের মসজিদ-মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের আওতাভুক্ত ৮০২ জন শিশুকে  প্রধানমন্ত্রীর শিশু খাদ্য উপহার এবং ২০ জন মহিলা ও ১০ জন পুরুষকে বাইসাইকেল, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া ৪০ জন শিক্ষার্থীকে ২ হাজার ৪০০ করে টাকা এবং কলেজ ও মাধ্যমিক পর্যায়ে ৩০ জনকে ৬ হাজার করে মোট ৩ লাখ টাকা ও ৫০ জনের মাঝে ১ লাখ ২৫ হাজার টাকার শিক্ষা উপকরণ এবং শ্রীপুর আদিবাসী কল্যাণ সমিতি ও আমলসার আদিবাসী কল্যাণ সমিতিকে সাংস্কৃতিক উপকরণ ও ক্রীড়া সামগ্রীসহ সর্বসাকুল্যে ৭ লাখ ৫০ হাজার টাকার সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর বলেন, মসজিদ ও মন্দিরভিত্তিক শিশু শিক্ষা কার্যক্রমের প্রতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক। এ জন্য তিনি অনেক প্রকল্প বাদ দিলেও এ দুটি প্রকল্প বাদ দেননি।

তিনি আরও বলেন, সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে সমান্তরালে নিয়ে আসার জন্য মাননীয় প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন, যার সুফল আপনারা ইতোমধ্যেই পেতে শুরু করেছেন। আপনারা দয়া করে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য প্রাণ খুলে দোয়া করবেন।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0076780319213867