ফেনীতে পুলিশের উচ্চপর্যায়ের কমিটি - Dainikshiksha

নুসরাত হত্যাফেনীতে পুলিশের উচ্চপর্যায়ের কমিটি

নিজস্ব প্রতিবেদক |

মাদরাসার শিক্ষার্থী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনা খতিয়ে দেখতে পাঁচ সদস্যের একটি উচ্চপর্যায়ের কমিটি গঠন করেছে পুলিশ সদর দপ্তর। আজ বুধবার (১৭ এপ্রিল) কমিটির সদস্যবৃন্দ ফেনী যাচ্ছেন।

এই কমিটির প্রধান করা হয়েছে পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) রুহুল আমীনকে। পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারীর নির্দেশে গঠিত এই কমিটি দ্রুততম সময়ের মধ্যে তদন্ত প্রতিবেদন পেশ করবে। ডিআইজির নেতৃত্বাধীন কমিটিতে একজন পুলিশ সুপার, দুজন অতিরিক্ত পুলিশ সুপার ও একজন পরিদর্শক রয়েছেন। তদন্ত কমিটির সদস্যরা আজ বুধবার ফেনী যাচ্ছেন। গতকাল মঙ্গলবার পুলিশ সদর দপ্তর ও পিবিআই সূত্রে এসব তথ্য জানা গেছে।

পুলিশ সূত্র জানায়, চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের তদন্তের দায়িত্ব নেওয়ার তিন দিন পর পিবিআইয়ের প্রধান বনজ কুমার মজুমদার প্রাথমিক তদন্তের বিষয়গুলো উল্লেখ করে আইজিপিকে একটি প্রতিবেদন দেন। প্রতিবেদনে সোনাগাজীর ওসিসহ স্থানীয় প্রশাসনের গাফিলতির বিষয়টি উল্লেখ করা হয়েছে। বর্তমান কমিটিও ঘটনার প্রকৃত কারণ উদ্ঘাটনসহ প্রশাসনের কোনো ধরনের গাফিলতি ছিল কি না তা খতিয়ে দেখবে।

তদন্ত কমিটির প্রধান ডিআইজি রুহুল আমীন জানান, এ ঘটনার সার্বিক বিষয়ে জানতে আমরা বুধবার ফেনী যাচ্ছি। সার্বিক বিষয় খতিয়ে দেখে একটি পূর্ণাঙ্গ প্রতিবেদন জমা দিতে পারব বলে আশা করছি। যদিও তদন্ত প্রতিবেদন জমা দিতে কোনো সময়সীমা বেঁধে দেওয়া হয়নি। তবে যত দ্রুত সম্ভব প্রতিবেদন জমা দেওয়া হবে।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0040299892425537