বাতাবি লেবু খাওয়ায় শিক্ষার্থীকে গাছে বেঁধে মারধর! - দৈনিকশিক্ষা

বাতাবি লেবু খাওয়ায় শিক্ষার্থীকে গাছে বেঁধে মারধর!

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি |

গাছ থেকে বাতাবি লেবু খাওয়ায় পিরোজপুরের নাজিরপুরে মো. হামিম তরফদার (১১) নামের এক শিশুকে গাছের সাথে বেঁধে মারধর করার অভিযোগ উঠেছে। আহত ওই শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার মাটিভাঙ্গা  ইউনিয়নের অতুল নগর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত হামিম তরফদার ওই গ্রামের শাহেদুল তরফদারের ছেলে ও উপজেলার মাটিভাঙ্গার হাজি আব্দুল গানি মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র। 

আহত শিশুটির বাবা অভিযোগ করে দৈনিক শিক্ষাডটকমকে জানান, তার ছেলে গত মঙ্গলবার বিকালে আত্মীয় বাহারন বেগমের গাছের একটি বাতাবি লেবু পেড়ে ৬ জন বন্ধু মিলে খায়। এ ফল খাওয়া দেখে পার্শ্ববর্তী জাফর শেখ তার গাছের ফল খেয়েছে ভেবে ক্ষিপ্ত হন। এ ঘটনার জেরে  বৃহস্পতিবার  দুপুরে ওই শিশুটি বাড়ির পাশের নদীতে গোসল করার সময় তাকে ডেকে নিয়ে  নদীর পারের একটি মেহগিনি গাছের সাথে গামছা দিয়ে বেঁধে মারধর করে। পরে সে মাথায় আঘাত পেলে ফেলে রেখে চলে যায়। বিষয়টি স্থানীয় একটি শিশুর মুখে শুনে ঘটনা স্থলে গিয়ে হামিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।


  
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. অশেষ প্রতীম রায় দৈনিক শিক্ষাডটকমকে জানান, ওই শিশুটিকে ধারালো কোন কিছু দিয়ে আঘাত করে আহত করা হয়েছে।

অভিযুক্ত জাফর শেখ দৈনিক শিক্ষাডটকমকে জানান, গত ২দিন আগে ওই শিশুটি তার গাছের বাতাবি লেবু চুরি করে খায়। বিষয়টি জানতে চাইলে সে আমাকে ঘুষি মারে। এতে তাকে একটি লাঠি দিয়ে মাথায় আঘাত করা হয়েছে।  এতে তার বাবা ও আত্মীয়স্বজন আমার ওপর হামলা করেছে। 

থানার  অফিসার ইন চার্জ মো. মুনিরুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে জানান, এমন কোন খবর পাই নি। তারপরও বিষয়টির খোঁজ নেয়া হচ্ছে।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0067508220672607