বিএডবিহীন এমপিওভুক্ত শিক্ষকদের খসড়া তালিকা প্রকাশ - দৈনিকশিক্ষা

বিএডবিহীন এমপিওভুক্ত শিক্ষকদের খসড়া তালিকা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক |

বিএড প্রশিক্ষণবিহীন এমপিওভুক্ত শিক্ষকদের খসড়া তালিকা প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিএড প্রশিক্ষণবিহীন শিক্ষকদের আঞ্চলভিত্তিক খসড়া তালিকা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হয়। 

শিক্ষকদের খসড়া তালিকায় কোনো ভুল থাকলে বা প্রশিক্ষণপ্রাপ্ত কোনো শিক্ষকের নাম থাকলে তা সংশোধনের ৩১ ডিসেম্বরের মধ্যে আবেদন করতে বলা হয়েছে। এজন্য একটি তথ্য সংশোধন ছক প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। তথ্য সংশোধনের জন্য নির্ধারিত ছকটি পূরণ করে ইমেইলে ([email protected]) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে আবেদন পাঠাতে বলা হয়েছে।

বর্তমান সরকার ২০৩০ খ্রিষ্টাব্দের মধ্যে টেকসই উন্নয়ন অভিলক্ষ্য (এসডিজি) অর্জনে বদ্ধ পরিকর। এসডিজি-৪ এ সব শিক্ষককে প্রশিক্ষণ প্রদানে লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। তাই, মাধ্যমিক পর্যায়ের এমপিওভুক্ত বিএড প্রশিক্ষণবিহীন শিক্ষকদের ডাটাবেজ তৈরি করছে শিক্ষা অধিদপ্তর। এ ডাটাবেস তৈরির জন্যই জেলা শিক্ষা কর্মকর্তাদের কাছে গত ২৪ সেপ্টেম্বর বিএড প্রশিক্ষণবিহীন শিক্ষকদের তথ্য চাওয়া হয়েছিল বলে দৈনিক শিক্ষাডটকমকে জানিয়েছে শিক্ষা অধিদপ্তর সূত্র। জেলা শিক্ষা কর্মকর্তাদের কাছ থেকে আসা তথ্যের ভিত্তিতেই খসড়া তালিকা তৈরি করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। 

বিএড প্রশিক্ষণবিহীন এমপিওভুক্ত শিক্ষকদের অঞ্চলভিত্তিক খসড়া তালিকা দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য প্রকাশ করা হলো।

তালিকা দেখতে এখানে ক্লিক করুন

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0069890022277832