নিরাপদ সড়কের দাবিতে জাবিতে মানববন্ধন - দৈনিকশিক্ষা

নিরাপদ সড়কের দাবিতে জাবিতে মানববন্ধন

জাবি প্রতিনিধি |

সড়ক দুর্ঘটনায় নিহত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের সাবেক শিক্ষার্থী এস এম শাহরিয়ার সৌরভের (সেজান) স্মরণে ও নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন ও শোকর‌্যালি করেছে বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।  আজ বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের অমর একুশ’র পাদদেশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে ভূগোল ও পরিবেশ বিভাগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক মো. শাহেদুর রশীদ বলেন, আমাদের ছাত্র সেজানের অকাল মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত।  ভূগোল ও পরিবেশ বিভাগের পক্ষ থেকে তার পরিবার ও স্ত্রীর প্রতি সমবেদনা জানাই।

তিনি আরো বলেন, এটি দুর্ঘটনা নয়, নীরব হত্যাকাণ্ড। সরকারের প্রতি আহ্বান জানাবো অতি দ্রুত যেন তারা আশু পদক্ষেপ গ্রহণ করে। এ সময় তিনি ফিটনেস বিহীন গাড়ি মহাসড়কে অনুমোদনের বিরুদ্ধে ব্যবস্থা, চালকের বিচার এবং যথাযথ ক্ষতিপূরণের দাবি জানান।

মানববন্ধনে উপস্থিত ছিলেন ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক মিজানুর রহমান, সহযোগী অধ্যাপক খন্দকার হাসান মাহমুদ, সহকারী অধ্যাপক এবাদুল্লাহ খান, সহকারী অধ্যাপক রেজাউল রকীব, সহকারী অধ্যাপক বিবি হাফসা, সহকারী অধ্যাপক আনারুল হক মন্ডল, সহকারী অধ্যাপক আলমগীর হোসেন ভূঁইয়া শ্যামল প্রমুখ। 
মানববন্ধন শেষে একটি শোক র‌্যালী বের হয়। র‌্যালিটি শহীদ মিনার প্রদক্ষিণ করে সমাজবিজ্ঞান অনুষদে গিয়ে শেষ হয়। এতে বিভাগের প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও - dainik shiksha স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0037829875946045