বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২ - দৈনিকশিক্ষা

বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি |

লক্ষ্মীপুরের কমলনগরে বিয়ের প্রলোভনে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রেমিকসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। রোববার (২৬ জুলাই) রাতে উপজেলার হাজিরহাট ইউনিয়নের দক্ষিণ চর জাঙ্গালীয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে কমলনগর থানা পুলিশ। এর আগে শনিবার দুপুরে ওই এলাকার একটি বসতঘরে ছাত্রীটিকে ধর্ষণ করা হয়।

গ্রেফতাররা হচ্ছেন নির্যাতনের শিকার ছাত্রীটির প্রেমিক রামগতি উপজেলার সবুজগ্রাম এলাকার মো. নীরবের ছেলে সাইফুল ইসলাম ইমন (২১) এবং ধর্ষণে সহায়তাকারী কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়ন পরিষদের সাবেক নারী সদস্য জাহানারা বেগম জানু (৫৫)।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে রামগতি উপজেলার আলেকজান্ডার পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে প্রেমিক ইমন ঘুরতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে আনে। একপর্যায়ে ইমন ছাত্রীটিকে পার্শ্ববর্তী কমলনগর উপজেলার দক্ষিণ চর জাঙ্গালীয়া এলাকার জাহানারা বেগম জানুর বসতঘরে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ছাত্রীটির মা বাদী হয়ে ধর্ষক ইমন ও ধর্ষণে সহায়তাকারী জাহানারাকে আসামি করে রোববার কমলনগর থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে জাহানারা ও ইমনকে গ্রেফতার করেন।

কমলনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ নুরুল আবছার দৈনিক শিক্ষাডটকমকে জানান, গ্রেফতারদের আদালতে সোপর্দ করা হয়েছে এবং ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও - dainik shiksha স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0063869953155518