মুজিববর্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের আন্তঃকলেজ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা - দৈনিকশিক্ষা

মুজিববর্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের আন্তঃকলেজ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক |

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষকে (২০২০ খ্রিষ্টাব্দের ১৭ মার্চ  থেকে ২০২১ খ্রিষ্টাব্দের ১৭ মার্চ) সামনে রেখে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়। ‘মুজিববর্ষ আন্তঃকলেজ ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ-২০২০’এ প্রতিযোগিতার আয়োজন করা হবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মো. ফয়জুল করিম দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছে। 

জানা গেছে,  জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজগুলোর স্নাতক (পাস ও সম্মান), স্নাতকোত্তর শ্রেণির নিয়মিত ছাত্র-ছাত্রীরা এই ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর দৈনিক শিক্ষাডটকমকে জানায়, এ প্রতিযোগিতার জেলা পর্যায়ে বাছাই পর্ব অনুষ্ঠিত হবে ১৮ মার্চ থেকে ২৪ মার্চ। বিভাগীয় পর্যায়ে বাছাই পর্ব অনুষ্ঠিত হবে ২৯ মার্চ থেকে ৩১ মার্চ। ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহের চূড়ান্ত রাউন্ড আগামী ৪ এপ্রিল ঢাকায় অনুষ্ঠিত হবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.ac.bd) থেকে এ প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানা যাবে।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0039939880371094