যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজে শোক দিবস পালিত - দৈনিকশিক্ষা

যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজে শোক দিবস পালিত

যশোর প্রতিনিধি |

যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজ স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। শনিবার (১৫ আগস্ট) সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা ও কালো পতাকা উত্তোলন করে দিবসটির কার্যক্রম শুরু করা হয়। পরে অধ্যক্ষ ও শিক্ষকমন্ডলী সমন্বয়ে র‌্যালি বঙ্গবন্ধু মুর‌্যালে পুষ্পস্তবক অর্পণ করেন।

প্রতিষ্ঠানে জাতীয় শোক দিবস উপলক্ষে অনলাইনের মাধ্যমে হামদ/নাত, কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, আলোচনা অনুষ্ঠান ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল মো. গোলাম মোস্তফা, এইসি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোরের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডর কলেজ পরিদর্শক কে এম রব্বানী। শিক্ষকদের মধ্যে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম সম্পর্কে আলোচনা করেন উপাধ্যক্ষ (চলতি দায়িত্ব) ও সহকারী অধ্যাপক (পদার্থবিজ্ঞান) কল্যাণ সরকার, সহকারী অধ্যাপক (পরিসংখ্যান) মো. শাহজাদা আলী নেওয়াজ, প্রভাষক (সমাজবিজ্ঞান) মোছা. উম্মে সালমা শিলা প্রমুখ। অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন প্রভাষক (ইসলাম শিক্ষা) মুহা. সাইফ উদ্দীন।

প্রধান অতিথি শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন এবং তার আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ গঠনে আত্মনিয়োগ করতে আহ্বান জানান।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.021577119827271