লিফট ছিঁড়ে শিল্পপতির সপরিবারে মৃত্যু - দৈনিকশিক্ষা

লিফট ছিঁড়ে শিল্পপতির সপরিবারে মৃত্যু

দৈনিকশিক্ষা ডেস্ক |

লিফট ছিঁড়ে শিল্পপতির- নববর্ষ উদযাপনে থার্টি ফার্স্ট নাইটের পার্টি করতে গিয়ে লিফট ছিঁড়ে পড়ে ভারতীয় শিল্পপতি পুনিত আগরওয়াল ও তার পরিবারের পাঁচ সদস্যের মৃত্যু হয়েছে। ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের ইন্দোর জেলা থেকে ২৫ কিলোমিটার দূরের পাটালপানিতে মঙ্গলবার রাতে এই দুর্ঘটনা ঘটে।

মধ্যপ্রদেশে পাটালপানিতে নিজের খামার বাড়িতে পরিবারের সদ্যেদের নিয়ে বর্ষবরণের পার্টি করছিলেন পুনিত আগরওয়াল। মঙ্গলবার সন্ধ্যায় বহুতল ভবন থেকে পরিবার ও বন্ধুদের কয়েকজনকে নিয়ে নিচে নামার পথে তার ছিঁড়ে সজোরে মাটিতে আছড়ে পড়ে লিফট। ঘটনাস্থলেই মৃত্যু হয় পুনিতসহ ছয়জনের।

দুর্ঘটনায় পুনিত আগরওয়ালসহ মৃত্যু হয়েছে তার ছেলে মুকেশ, মেয়ে পালক, জামাই পলোকেশ ও নাতি নভি এবং গৌরবের। গৌরব আগরওয়াল মুম্বাইয়ের বাসিন্দা। পুনিতের বন্ধু গৌরব ৩১ ডিসেম্বর রাতে সপরিবারে ওই পার্টিতে উপস্থিত ছিলেন। দুর্ঘটনায় গুরুতর জখম তার তার স্ত্রী নিধির অবস্থাও আশঙ্কাজনক।

অতিরিক্ত পুলিশ কমিশনার ধর্মরাজ মীনা জানিয়েছেন, গতকাল রাতে লিফট আছড়ে পড়ে ছয়জনের মৃত্যু ছাড়াও বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে, যান্ত্রিক ত্রুটির কারণে লিফট ছিঁড়ে পড়লে এ দুর্ঘটনা ঘটে।

ভারতের শিল্পপতিদের মধ্যে বেশ জনপ্রিয় পুনিত আগরওয়ালের ঠিকাদারির বিশাল ব্যবসা রয়েছে। তার কম্পানি ‘পাথ ইন্ডিয়া’ সেতু ও হাইওয়ে নির্মাণের কাজের সঙ্গে জড়িত। তিনি দেশটির নামকরা একজন শিল্পপতি।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0046849250793457