সাংগঠনিক কমিটি গঠন : প্রথমবারের মতো ৪ ছাত্রদল নেতা চট্টগ্রামে - দৈনিকশিক্ষা

সাংগঠনিক কমিটি গঠন : প্রথমবারের মতো ৪ ছাত্রদল নেতা চট্টগ্রামে

চট্টগ্রাম প্রতিনিধি |

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি গঠনের পর প্রথমবারের মতো চার সদস্যের একটি টিম চট্টগ্রাম এসে কমিটি গঠন নিয়ে দিনব্যাপী মতবিনিময় করেছেন। শনিবার নগরীর নাসিমন ভবনে ৫টি সাংগঠনিক শাখার তৃণমূল নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন তারা। 

টিমে রয়েছেন, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি মোসাদ্দেক সাফি, যুগ্ম সম্পাদক এবিএম মাহমুদ আলম সরদার এবং সহ-সম্পাদক মাঈন উদ্দিন নিলয় ও সহ সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) ফারুক আহমেদ সাব্বির।

মোসাদ্দেক সাফি বলেন, তারা চারজন চট্টগ্রামের তৃণমূল ছাত্রদলের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন। এখান থেকে উঠে আসা তথ্যের ভিত্তিতে ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক জননেতা তারেক রহমান পরবর্তী দিকনিদের্শনা দিবেন। সেই আলোকে সিদ্ধান্ত হবে।

জানা গেছে, চট্টগ্রাম নগর, উত্তর জেলা, দক্ষিণ জেলা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এবং চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) শাখা ছাত্রদলের নেতাকর্মীদের সাথে কেন্দ্রীয় সংসদের এই প্রতিনিধিদল মতবিনিময় করেন। এই পাঁচটি সাংগঠনিক ইউনিটের মধ্যে দক্ষিণ জেলা ছাড়া বাকি কমিটিগুলো মেয়াদ উত্তীর্ণ। 

এ প্রসঙ্গে ছাত্রদল নেতা ফারুক আহমেদ সাব্বির বলেন, বিভিন্ন কারণে মেয়াদ উত্তীর্ণ হয়েছে, হতে পারে। তাই তাদের উপর দায়িত্ব দেয়া হয়েছে। বৈঠক শেষে অনেক বিষয় খতিয়ে দেখে প্রতিবেদন দেয়া হবে। তখন সিদ্ধান্ত যা হয় তা দ্রুত কার্যকর করা হবে। তবে এখানে তৃণমূলের চাহিদাই গুরুত্ব পাবে। 

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.007500171661377