স্কুলছাত্র ইমন হত্যাকাণ্ডে ৬ সহপাঠীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ৪ - দৈনিকশিক্ষা

স্কুলছাত্র ইমন হত্যাকাণ্ডে ৬ সহপাঠীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ৪

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহী নগরীর চারখুটা এলাকার ইউসেপ মোমেনা বখ্শ স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ইমন হোসেন হত্যার ঘটনায় ছয় সহপাঠীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় এরই মধ্যে পুলিশের হাতে আটক চার সহপাঠীর নামোল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরও দুইজনকে আসামি করা হয়েছে।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাতে নিহত স্কুলছাত্র ইমন হোসেনের বাবা আব্দুস সালাম বাদী হয়ে কাশিয়াডাঙ্গা থানায় মামলাটি দায়ের করেন। মামলায় ইমনের সহপাঠী হৃদয়কে এক নম্বর আসামি করা হয়েছে। এছাড়া অপর তিনজন আসামি হলো- ইমন, অন্তর ও হানিফ। আটককৃত চারজনকে জিজ্ঞাসাবাদ করে মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

পুলিশ আরও জানায়, আদালতে তাদের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার কথা রয়েছে। তা না হলে তাদের আরো জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন জানানো হতে পারে।

এর আগে গত বৃহস্পতিবার দুপুরে স্কুলে টিফিনের খাবার নিয়ে হৃদয় নামের এক সহপাঠীর সাথে ইমনের কথাকাটাকাটি হয়। এ সময় হৃদয় তার কাছে থাকা ধারালো ছুরি দিয়ে ইমনের পেটে আঘাত করে। পরে শিক্ষকেরা ছুটে এসে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। কিন্তু রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইমনের মৃত্যু হয়।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0043020248413086