স্কুলছাত্রী অপহরণ চেষ্টায় শালা-দুলাভাই কারাগারে - Dainikshiksha

স্কুলছাত্রী অপহরণ চেষ্টায় শালা-দুলাভাই কারাগারে

বগুড়া প্রতিনিধি |

বগুড়ার ধুনট উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টার অভিযোগে ঘটনাস্থল থেকে শ্যালক ও দুলাভাইকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতরকৃতরা হলো রাজশাহীর দুর্গাপুর উপজেলার হায়াতপুর গ্রামের সাইদুর রহমানের ছেলে রাসেল উদ্দিন (২৫) ও তার দুলাভাই একই এলাকার আমোনিয়া গ্রামের বাবুল হোসেনের ছেলে শাহীদ আলম (৩৫)। 

বুধবার সকাল ১১টার দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার গোপালনগর ইউনিয়নের আড়িয়ামোহন গ্রামের আদর্শ কৃষক ফজলার রহমানের মেয়ে স্থানীয় খাটিয়ামারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। মোবাইল ফোনের রং নম্বর থেকে ওই ছাত্রীর সাথে বখাটে রাসেল উদ্দিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

রাসেল উদ্দিন নিজের প্রকৃত নাম-পরিচয় গোপন রেখে ছদ্মনামে প্রায় ৫ মাস ধরে ওই ছাত্রীর সাথে প্রেম করছে। এ অবস্থায় মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে রাসেল তার দুলাভাইকে সাথে নিয়ে আড়িয়ামোহন গ্রামে আসে। একপর্যায়ে স্কুলছাত্রীকে অপহরণের উদ্দেশ্যে কৌশলে বাড়ি থেকে বের করে জোরপূর্বক সিএনজিচালিত অটোরিকশায় তোলার চেষ্টা করে। এ সময় স্কুলছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন আড়িয়ামোহন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তা থেকে রাসেল ও তার দুলাভাইকে আটক করে।

এদিকে জনতার উপস্থিতি টের পেয়ে অটোরিকশার অজ্ঞাতপরিচয় চালক ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যায়। 

মঙ্গলবার সন্ধ্যার দিকে সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে রাসেল ও তার দুলাভাইকে গ্রেফতার করে। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে বখাটে রাসেল উদ্দিন ও তার দুলাভাই শাহীদ আলমের বিরুদ্ধে থানায় অপহরণ মামলা দায়ের করেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত দুই আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছে। স্কুলছাত্রীর জবানবন্দি রেকর্ড করার জন্য বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও - dainik shiksha স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে পরীক্ষার আগেই হবু শিক্ষকদের হাতে পৌঁছে যায় উত্তরপত্র: ডিবি - dainik shiksha পরীক্ষার আগেই হবু শিক্ষকদের হাতে পৌঁছে যায় উত্তরপত্র: ডিবি দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0039079189300537