পাকুন্দিয়ায় ১৪ জনকে জরিমানা - দৈনিকশিক্ষা

পাকুন্দিয়ায় ১৪ জনকে জরিমানা

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি |

সরকারি নিষেধাজ্ঞা ও স্বাস্থ্যবিধি অমান্য করায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ১৪ জনকে মোট চার হাজার ৪৮০ টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে এ জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম লুৎফর রহমান বিচারক হিসেবে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকার সারাদেশে সাত দিনের ‘লকডাউন’ ঘোষণা করেছে। লকডাউন বাস্তবায়নে মাঠ পর্যায়ে তৎপর রয়েছে স্থানীয় প্রশাসন।

এর ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকালে পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম লুৎফর রহমান পুলিশ ও আনসার সদস্যদের নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

পাকুন্দিয়া পৌরসদর, তারাকান্দি, মুনিয়ারীকান্দা ও মির্জাপুর এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে নিষেধাজ্ঞা অমান্য করে সড়কে সিএনজি ও অটোরিকশা চালানোর দায়ে পাঁচ চালক ও দোকান খোলা রাখার দায়ে দুই কাপড় বিক্রেতাকে মোট তিন হাজার পাঁচশত টাকা জরিমানা করেন।

অপরদিকে মুখে মাস্ক পরিধান না করায় সাত পথচারীকে ৯৮০ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে এ জরিমানা করেন বিচারক এ কে এম লুৎফর রহমান।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক পাকুন্দিয়ার ইউএনও (অ.দা.) এ কে এম লুৎফর রহমান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, লকডাউন কার্যকর করতে মাঠ পর্যায়ে তৎপর রয়েছে উপজেলা প্রশাসন। নিয়মিত অভিযানের অংশ হিসেবে ১৪ জনকে অর্থদণ্ড করা হয়েছে। করোনা সংক্রমণ রোধে সবাইকে সরকারি নিষেধাজ্ঞা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানান তিনি।

নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট please click here to view dainikshiksha website Execution time: 0.005918025970459