অধ্যক্ষ গুলিবিদ্ধ - কলেজ - দৈনিকশিক্ষা

অধ্যক্ষ গুলিবিদ্ধ

সাতক্ষীরা প্রতিনিধি |

সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা শহীদ স্মৃতি কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুর রহমার মোশা  গুলিবিদ্ধ হয়েছেন।

মঙ্গলবার দুপুরে কলেজ থেকে বের হয়ে সাতক্ষীরা শহরে আসার পথে তিনি অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছুড়লে তিনি  পায়ে গুলিবিদ্ধ হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ফজলুর রহমান মোশা সদর উপজেলার ঘোনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। 

বাঁশদহা শহীদ স্মৃতি কলেজের উপাধ্যক্ষ দীপক কুমার মল্লিক দৈনিক শিক্ষাডটকমকে জানান, অধ্যক্ষ ফজলুর রহমান মোশা কলেজের কাজ শেষে দুপুর সাড়ে বারোটার দিকে সাতক্ষীরার উদ্দেশ্যে মোটরসাইকেলে বের হয়ে যান। কলেজের গেট থেকে একটু দূরেই বাঁশদহা গ্রামে পৌছালে পেছন থেকে মাথায় হেলমেট পরিহিত অজ্ঞাত মোটরসাইকেল আরোহী গুলি ছুড়ে পালিয়ে যায়। এতে তিনি পায়ে গুলিবিদ্ধ হয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
 
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. সুজিত রায় দৈনিক শিক্ষাডটকমকে জানান, ফজলুর রহমান মোশার পায়ে যে গুলি লেগেছে, তা ভেদ করে বেরিয়ে গেছে। 

সাতক্ষীরা সদর থানার ওসি স ম কাইউম দৈনিক শিক্ষাডটকমকে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

ঈদের পরে এসএসসি পরীক্ষা, তারিখ নির্ধারণ হয়নি - dainik shiksha ঈদের পরে এসএসসি পরীক্ষা, তারিখ নির্ধারণ হয়নি মিলিটারি ডিকটেটররা ছাত্রদের হাতে অস্ত্র-মাদক তুলে দিয়েছিল: প্রধানমন্ত্রী - dainik shiksha মিলিটারি ডিকটেটররা ছাত্রদের হাতে অস্ত্র-মাদক তুলে দিয়েছিল: প্রধানমন্ত্রী পদ্মাসেতু: বড় পরিবর্তনের সুযোগ শিক্ষায় - dainik shiksha পদ্মাসেতু: বড় পরিবর্তনের সুযোগ শিক্ষায় প্রাথমিকে শিক্ষক নিয়োগ : ফল পুনর্মূল্যায়ন চেয়ে ৫ পরীক্ষার্থীর রিট - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ : ফল পুনর্মূল্যায়ন চেয়ে ৫ পরীক্ষার্থীর রিট বন্যা চলে গেলেই পরীক্ষা নেয়া হবে : শিক্ষামন্ত্রী - dainik shiksha বন্যা চলে গেলেই পরীক্ষা নেয়া হবে : শিক্ষামন্ত্রী বিশ্ববিদ্যালয় ভর্তিতে ডোপ টেস্ট বাধ্যতামূলক হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী - dainik shiksha বিশ্ববিদ্যালয় ভর্তিতে ডোপ টেস্ট বাধ্যতামূলক হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী ৩ জুলাই থেকে বন্ধ মাধ্যমিক বিদ্যালয় - dainik shiksha ৩ জুলাই থেকে বন্ধ মাধ্যমিক বিদ্যালয় please click here to view dainikshiksha website