অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, অপহরণকারী আটক - দৈনিকশিক্ষা

অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, অপহরণকারী আটক

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি |

পিরোজপুরের কাউখালীতে অপহৃত সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। একই সাথে অপহরনকারীকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

জানাগেছে, উপজেলার চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের চিরাপড়া গ্রামের আব্দুর রহিম(২৫) দীর্ঘদিন আইরন মাধ্যমিক এম এম মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রীকে স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করতো। এছাড়াও ওই ছাত্রী পরিবারের প্রয়োজনে আইরন জয়কুল বাজারে গেলে তখনও সে তাকে উত্ত্যক্ত করত। রহিমের প্রেমের প্রস্তাবে ওই স্কুলছাত্রী সারা না দেয়ায় এক পর্যায়ে তাকে বিয়ের প্রস্তাব দেয়। ওই বখাটের এর আগেও একাধিক বিয়ে হয়েছিল। তাই, প্রস্তাব নাকচ করে ওই ছাত্রী। এরপর গত ২৩ নভেম্বর সকালে ওই ছাত্রী কাউখালী বাজারে শীতের কাপড় কেনার জন্য আসার পথে জয়কুল কমিউনিটি ক্লিনিকের সামনে থেকে রহিম অপহরণ করে নিয়ে যায়। এরপরে সোমবার মেয়ে অপহরণের ঘটনায় তার মা বখাটে রহিমের বিরুদ্ধে কাউখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা  কাউখালী থানার ওসি(তদন্ত) রেজাউল কবীর রাজিব জানান, স্কুল ছাত্রীকে অপহরনের অভিযোগে তার মা মামলা করলে সোমবার রাতে অভিযান চালিয়ে পাশ্ববর্তী ভান্ডারিয়া উপজেলা থেকে অপহরণকারী রহিমকে গ্রেফতার করা হয়। এসময় অপহৃতা স্কুল ছাত্রীটিকেও উদ্ধার করে পুলিশ।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0030100345611572