ইএমআইএস কর্মকর্তাদের অদক্ষতা: ভুল এমপিও শিট আপলোড - এমপিও - দৈনিকশিক্ষা

ইএমআইএস কর্মকর্তাদের অদক্ষতা: ভুল এমপিও শিট আপলোড

নিজস্ব প্রতিবেদক |

আবারো অদক্ষতা ও উদাসীনতার পরিচয় দিয়েছেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের ইএমআইএস কর্মকর্তারা। গতকাল ৩০ জুলাই প্রকাশিত জুলাই মাসের এমপিওতে জুনের মাসের শীট আপলোড করেছেন তারা। রাজধানী ঢাকা ও আশেপাশের কয়েকটি জেলা ও উপজেলার শিক্ষকরা দৈনিক শিক্ষাকে টেলিফোনে এ তথ্য নিশ্চিত করেছেন। তারা এর জন্য ইএমআইএস-এ কর্মরতদের অদক্ষতা ও উদাসীনতাকে দায়ী করেছন। এই ভুলের ফলে হাজার হাজার শিক্ষক ছুটির পরে অফিস খুললেও বেতন-ভাতা তুলতে পারবেন না।  এছাড়া কয়েকটি এলাকার শিট আজ ৩১ জুলাই সকাল পর্যন্ত আপলোড করাই হয়নি। 

কোটি কোটি টাকা খরচ করে সরকার এই সেলটি তৈরি করেছে এমপিওভুক্ত স্কুল ও কলেজ শিক্ষকদের এমপিওর বিষয়টি প্রক্রিয়াকরণ, বিতরণ ও সরক্ষণসহ যাবতীয় কাজের জন্য। 

ভুলের বিষয়টি শিক্ষা অধিদপ্তরের একাধিক কর্মকর্তা দৈনিক শিক্ষার কাছে স্বীকার করেছেন। মতামতের  জন্য ইএমআইএস-এর কাউকে পাওয়া যায়নি। 

এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website