ইসমাইলরা কাঁদছেন, শিক্ষা প্রশাসন নির্বিকার! - ভিডিও এ্যালবাম - দৈনিকশিক্ষা

ইসমাইলরা কাঁদছেন, শিক্ষা প্রশাসন নির্বিকার!

নিজস্ব প্রতিবেদক |

শিক্ষা প্রশাসনের কতিপয় চিহ্নিত কর্মকর্তার বিরোধিতায় আটকে রয়েছে সরকারিকৃত স্কুল-কলেজের শিক্ষক ও কর্মচারীদের আত্তীকরণ এবং এডহক নিয়োগের কাজ। সরকারি কলেজ ও বিদ্যালয়বিহীন উপজেলা সদরে একটি করে প্রতিষ্ঠান সরকারিকরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত, নির্দেশ ও অনুশাসন মানেন না এসব কর্মকর্তা। মামলা-মোকদ্দমা, যাচাই-বাছাইয়ের নামে সরকারিকৃত প্রতিষ্ঠানগুলো শিক্ষক-কর্মচারীদের হয়রানি করা হচ্ছে, আর্থিক ও সামাজিকভাবে ক্ষতিগ্রস্ত করা হচ্ছে। প্রতিদিন অবসরে যাচ্ছেন এসব স্কুল-কলেজের শিক্ষক-কর্মচারীরা কিন্তু তারা জানেন না তারা সরকারি না বেসরকারি। তারা জানেন না তাদের চাকরিকাল গণনা ও পেনশন বা এককালীন অবসর সুবিধা ও কল্যাণ ‍ফান্ডের টাকার কি হবে? সরকারিকৃত এসব শিক্ষাপ্রতিষ্ঠানের অধিকাংশ শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থী সরকারিকরণের সুবিধা পান না। কিন্তু এসব দেখার যেন কেউ নেই। সম্প্রতি দৈনিক শিক্ষাকে হতাশা ও কষ্টের কথা জানিয়েছেন সরকারিকৃত নলছিটি ডিগ্রি কলেজের অফিস সহায়ক গাজী মো. ইসমাইল। বিস্তারিত ভিডিওতে: 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে। 

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ ডিআরইউ’র সাধারণ সম্পাদক মসিউর রহমান খান - dainik shiksha ডিআরইউ’র সাধারণ সম্পাদক মসিউর রহমান খান আয়কর রিটার্ন জমা দেয়া যাবে ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha আয়কর রিটার্ন জমা দেয়া যাবে ৩১ ডিসেম্বর পর্যন্ত প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ - dainik shiksha প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ please click here to view dainikshiksha website