করোনা উপসর্গ নিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু - স্কুল - দৈনিকশিক্ষা

করোনা উপসর্গ নিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি |

দিনাজপুর বীরগঞ্জে জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তির তিন ঘন্টা পর মারা গেলেন গোলাম কিবরিয়া এক প্রধান শিক্ষক।মৃত্যুর পর তার করোনা পরীক্ষার জন্য নমুনা নেয়া হয়।

মঙ্গলবার (৭ জুলাই) দুপুর ১২টার দিকে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার সাতোর ইউপির চৌপুকুরিয়া গ্রামের অধিবাসী এবং জনতা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

মৃত স্কুল শিক্ষক গোলাম কিবরিয়া গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে মঙ্গলবার সকালে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাড়ীতেই কিছুদিন ধরে করোনা উপসর্গ নিয়ে অসুস্থ ছিলেন বলে স্থানীয়রা জানায়।

এ ব্যাপারে কোয়ান্টাম ফাউন্ডেশন দিনাজপুর সেল অর্গানাইজার আনোয়ার হোসেন জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তির তিন ঘন্টা পর বেলা ১২টার দিকে মারা যায় প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া। পরে তাকে আমরা নিয়ে গিয়ে স্বাস্থ্যবিধি মেনে স্থানীয় প্রশাসনের সহযোগিতায় দাফনকার্য সম্পন্ন করা হয়।

এ ব্যাপারে সাতোর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম শেখ এর সত্যতা স্বীকার করে জানান, গোলাম কিবরিয়া এই ইউনিয়নের জনতা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

কঠোর বিধিনিষেধ বাড়তে পারে আরও এক সপ্তাহ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha কঠোর বিধিনিষেধ বাড়তে পারে আরও এক সপ্তাহ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর উপহার পেলেন কিন্ডারগার্টেনের ১০০ শিক্ষক - dainik shiksha প্রধানমন্ত্রীর উপহার পেলেন কিন্ডারগার্টেনের ১০০ শিক্ষক বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক দুই ধরনের দুই ডোজ টিকা নিলে পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিতে পারে - dainik shiksha দুই ধরনের দুই ডোজ টিকা নিলে পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিতে পারে করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী - dainik shiksha করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা - dainik shiksha মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা ঘরে বসেই নতুন শিক্ষকদের ১০ দিনের অনলাইন প্রশিক্ষণ - dainik shiksha ঘরে বসেই নতুন শিক্ষকদের ১০ দিনের অনলাইন প্রশিক্ষণ এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে - dainik shiksha এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে - dainik shiksha শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ - dainik shiksha ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ please click here to view dainikshiksha website