করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধার মৃত্যু - দৈনিকশিক্ষা

করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধার মৃত্যু

নওগাঁ প্রতিনিধি |

করোনা উপসর্গ নিয়ে মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা স ম জসিম উদ্দিন মারা গেছেন। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ২৯ নম্বর করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার (৬জুলাই) সকল সাড়ে ৮ টায় মারা যান।

গত বৃহস্পতিবার থেকে জ্বর,সর্দি কাশি ও শ্বাসকষ্ট সহ বেশ কিছু সমস্যার ভুগছিলেন। স্থানীয় পর্যায়ে চিকিৎসা নিয়ে কোন উন্নতি না হওয়ার তিনি ৫ জুলাই রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হন।

জসিম উদ্দিন নওগাঁ জেলা আওয়ামী লীগে একজন প্রভাবশালী নেতা হিসেবে পরিচিত। এছাড়া তিনি ৭ নম্বর সেক্টরের সদস্য হিসেবে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে দেশকে স্বাধীন করেছিলেন।

হাসপাতাল সূত্রে জানান যায়, তিনি করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। আজ সকাল আনুমানিক সাড়ে ৮টায় হাসপাতালের ২৯ নম্বর করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার লাশ স্বাস্থ্যবিধি মেনে দাফনের ব্যবস্থা করছে কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবী সদস্যরা।

এব্যাপারে নওগাঁ জেলা সিভিল সার্জন ডা. আকন্দ মো. আখতারুজ্জামান আলাল বলেন, তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না সেটা এখন বলা যাচ্ছে না। রিপোর্ট এলে সেটা সঠিক ভাবে বলা যাবে। তবে তিনি করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এবং আজ সকালে  তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0038189888000488