করোনা উপসর্গ নিয়ে শিক্ষকের মৃত্যু - দৈনিকশিক্ষা

করোনা উপসর্গ নিয়ে শিক্ষকের মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি |

সুনামগঞ্জের ছাতকে করোনা উপসর্গ নিয়ে শুক্রবার ইমদাদুল ইসলাম (দরাজ মাস্টার) নামে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

দুই দিন আগে করোনা উপসর্গ নিয়ে সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। 

ইমদাদুল ইসলাম (দরাজ মাস্টার) উপজেলার ভাতগাও ইউনিয়নের হায়দরপুর গ্রামের বাসিন্দা। তিনি মণ্ডলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হায়দরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক ছিলেন।

ছাতক উপজেলা নির্বাহী অফিসার গোলাম কবিরের নির্দেশে থানা পুলিশ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক টিম ও মরহুমের স্বজনরা লাশ দাফন করেছেন।

ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.রাজীব চক্রবর্তী জানান, করোনা উপসর্গ নিয়ে তিনি হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। নমুনা টেস্টের রেজাল্ট পাওয়ার পূর্বেই তার মৃত্যু ঘটেছে।

উল্লেখ্য, সুনামগঞ্জের ছাতকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এর আগে মুক্তিযোদ্ধা পিয়ারা মিয়া, ব্যবসায়ী হাজী হিরা মিয়া, আওয়ামী লীগ নেতা আবদুল হক মৃত্যুবরণ করেছেন।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.016359806060791