করোনা পরীক্ষায় আবারও পজিটিভ হয়েছেন মাশরাফি - বিবিধ - দৈনিকশিক্ষা

করোনা পরীক্ষায় আবারও পজিটিভ হয়েছেন মাশরাফি

দৈনিকশিক্ষা ডেস্ক |

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার করোনাভাইরাস ধরা পড়েছে ১৪ দিন হয়ে গেল। এই কয় দিন বাসাতেই চিকিৎসা নিয়েছেন তিসি। কিন্তু এখনো করোনা থেকে মুক্তি পাননি।

গত ২০ জুন মাশরাফির শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। মাশরাফির পর তার ছোট ভাই মোরসালিন বিন মুর্তজাও করোনা আক্রান্ত হয়েছেন। তবে তাদের শারীরিক অবস্থা ভালো বলেই জানা গেছে।

করোনা পজিটিভ হওয়ার পর থেকে মাশরাফির চিকিৎসা বাসাতেই চলছে। তাকে চিকিৎসা সংক্রান্ত পরামর্শ দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহ। নিয়মিত খোঁজখবর রাখছেন বিসিবির চিকিৎসকেরাও।

আরও পড়ুন: ভর্তি হতে নয়, বুকের এক্সরে করাতে সিএমএইচে মাশরাফী

করোনায় আক্রান্ত মাশরাফি, সবাইকে সতর্ক থাকার আহ্বান

গত ২০ জুন নিজের অফিশিয়াল পেজে সবার কাছে নিজের করোনা সংক্রমিত হওয়ার খবর জানিয়ে মাশরাফি বলেন, ‘আজকে আমার কোভিড-১৯ পজিটিভ এসেছে। সবাই আমার জন্য দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।’ এরপরই সবাইকে বলেছেন এই বৈশ্বিক মহামারিকে হেলাফেলা না করতে। এমন অবস্থায় সবার সুস্থতার জন্যই সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন মাশরাফি, ‘আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরও সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই।’

যুদ্ধ নয়, শান্তি চায় বাংলাদেশ : প্রধানমন্ত্রী - dainik shiksha যুদ্ধ নয়, শান্তি চায় বাংলাদেশ : প্রধানমন্ত্রী ইউসিসির কোচিং ফাঁদ : প্রশ্নের প্রলোভনে ভর্তি - dainik shiksha ইউসিসির কোচিং ফাঁদ : প্রশ্নের প্রলোভনে ভর্তি মুক্তিযোদ্ধা শিক্ষক পেটানো কোটিপতি কেরানির পক্ষে দুই সংসদ সদস্য! - dainik shiksha মুক্তিযোদ্ধা শিক্ষক পেটানো কোটিপতি কেরানির পক্ষে দুই সংসদ সদস্য! কান্না থামছে না ঢাবিতে গাড়িচাপায় নিহত রুবিনার ছেলের - dainik shiksha কান্না থামছে না ঢাবিতে গাড়িচাপায় নিহত রুবিনার ছেলের ৫০ হাজার টাকা ঘুষ নিয়ে শিক্ষা কর্মকর্তা বললেন ‘সম্মানী' - dainik shiksha ৫০ হাজার টাকা ঘুষ নিয়ে শিক্ষা কর্মকর্তা বললেন ‘সম্মানী' এমপিও বাদ প্রধান শিক্ষকের, সভাপতির গেলো পদ - dainik shiksha এমপিও বাদ প্রধান শিক্ষকের, সভাপতির গেলো পদ ৮০ কোটির হল থাকলেও আবাসন সংকটে শেকৃবির শিক্ষার্থীরা - dainik shiksha ৮০ কোটির হল থাকলেও আবাসন সংকটে শেকৃবির শিক্ষার্থীরা please click here to view dainikshiksha website Execution time: 0.0047481060028076