কলেজছাত্রীকে অপহরণের সময় আটক ১০ - দৈনিকশিক্ষা

কলেজছাত্রীকে অপহরণের সময় আটক ১০

ময়মনসিংহ প্রতিনিধি |

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের দামগাঁও গ্রামে নিজ বাড়ি থেকে বৃহস্পতিবার দিবাগত রাতে এক কলেজ ছাত্রীকে অপহরণের চেষ্টা করে এক দল দুর্বৃত্ত।

এ সময় তার চিৎকারে এলাকাবাসী ধাওয়া করে ১০ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার এসআই মো. জামাল উদ্দিন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাতে অপহরণকারীরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে ওই কলেজ ছাত্রীর বাড়িতে হানা দিয়ে ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় প্রতিবেশীরা তার চিৎকারে ছুটে আসে এবং চারদিক ঘেরাও করে অপহরণে জড়িত ১০ জনকে আটক করেছে। তবে অপহরণে নেতৃত্বদানকারী আশিকসহ অন্যরা এ সময় গ্রামবাসীর ধাওয়া খেয়ে পালিয়ে যায়।

এদিকে রামগোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি জানান, মেয়েটি সঙ্গে ধুরুয়া রামনাথপুর গ্রামের খাইরুল ইসলামের পুত্র আশিক নামের এক ছেলের প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা গেছে।

মেয়েটির অন্যত্র বিয়ে দেয়া হচ্ছে এমন খবরের ভিত্তিতে ওই ছেলে তার লোকজন নিয়ে মেয়েকে বাড়ি উঠিয়ে নিয়ে যেতে চেয়ে ছিলো।

খবর পেয়ে ঘটনাস্থলে যান গৌরীপুর থানার এসআই মো. জামাল উদ্দিন। তিনি জানান, আশিকের নেতৃত্বে এক দল যুবক বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ওই মেয়ের বাড়িতে হানা দেয়।

এসময় এলাকাবাসী ধাওয়া দিয়ে ১০ জনকে আটক করে পুলিশে দেয়। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এখন পর্যন্ত এ ব্যাপারে কোন মামলা হয়নি।

শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় গুচ্ছের ‘বি’ ইউনিটে প্রথম লামিয়া - dainik shiksha গুচ্ছের ‘বি’ ইউনিটে প্রথম লামিয়া প্রাথমিকে শিক্ষক নিয়োগে দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল আগামী সপ্তাহ - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল আগামী সপ্তাহ ছাত্রলীগ শিক্ষাপ্রতিষ্ঠানে ফিলিস্তিনের পতাকা উড়াবে কাল - dainik shiksha ছাত্রলীগ শিক্ষাপ্রতিষ্ঠানে ফিলিস্তিনের পতাকা উড়াবে কাল চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার বিষয়ে জনপ্রশাসন মন্ত্রী যা জানালেন - dainik shiksha চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার বিষয়ে জনপ্রশাসন মন্ত্রী যা জানালেন গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, পাস ৩৬.৩৩ শতাংশ - dainik shiksha গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, পাস ৩৬.৩৩ শতাংশ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.003687858581543