কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের আয়োজনে শোক দিবসের আলোচনাসভা কাল - দৈনিকশিক্ষা

কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের আয়োজনে শোক দিবসের আলোচনাসভা কাল

নিজস্ব প্রতিবেদক |

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়ার মাহফিল আয়োজন করেছে শিক্ষা মন্ত্রণালয়ের মাদরাসা ও কারিগরী শিক্ষা বিভাগ। আগামীকাল বৃহস্পতিবা (২৯ আগস্ট) জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, কাকরাইলে এ আলোচনা সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হবে। শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। 

মাদরাসা ও কারিগরী শিক্ষা বিভাগের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ জাহিদ হোসেন খান দৈনিকশিক্ষা ডটকমকে এ তথ্য জানিয়েছেন।

অনুষ্ঠানে শিক্ষা মন্ত্রণালয় ও এর অধীনস্ত দপ্তর, সংস্থা ও অধিদপ্তরগুলোর সব কর্মকর্তা-কর্মচারীদের উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত থাকতে বলা হয়েছে।

ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.006242036819458