গভীর রাতে পরীক্ষার সময় রেখে পাবিপ্রবিতে রুটিন প্রকাশ - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

গভীর রাতে পরীক্ষার সময় রেখে পাবিপ্রবিতে রুটিন প্রকাশ

পাবিপ্রবি প্রতিনিধি |
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) গভীর রাতে পরীক্ষার সময় রেখে প্রকাশিত একটি রুটিন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে সমালোচনা। তবে বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট বিভাগ বলছে, ‘ভুলক্রমে’ রুটিনে রাতের সময় উল্লেখ করা হয়েছে। বিষয়টি সংশোধন করে নেওয়া হবে।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্যাডে প্রকাশিত এক নোটিসে ২০১৫-২০১৬ সেশনের চতুর্থ বর্ষ প্রথম সেমিস্টারের তত্ত্বীয় পরীক্ষার রুটিন প্রকাশ করা হয় শনিবার (১২ জুন)।

আগামী ২৩ জুন কোর্স নম্বর ইইই-৪১২১, ২৮ জুন ইইই-৪১৩৫, ৩ জুলাই ইইই-৪১০৯, ৭ জুলাই ইইই-৪১০১ এবং ১৩ জুলাই ইইই-৪১০৩ কোর্সের পরীক্ষা রাত সাড়ে ১০টা থেকে দেড়টা পর্যন্ত চলবে জানিয়ে সবাইকে উপস্থিত থাকতে বলা হয় নোটিসে।
 
ওই নোটিস পাওয়ার পর ‘পাবিপ্রবি ক্যাম্পাস আমাদের ক্যাম্পাস’ নামের একটি ফেসবুক পেজে শিক্ষার্থীরা বিষয়টি নিয়ে আপত্তি জানাতে শুরু করেন।
 
একজন শিক্ষার্থী সেখানে লেখেন, বাহ তাহাজ্জুদের নামাজ পড়ে সবাই এক্সাম দিতে পারবে। আরেকজন লেখেন, চলছে সার্কাস।
 
তবে এ বিষয়ে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের এই পরীক্ষা কমিটির সভাপতি দীপঙ্কর কুণ্ড বলেন, এটি ভুলবশত; টাইপিং মিসটেক হয়েছে, সময় ঠিক করে দেওয়া হবে।
শহীদ মিনার থাকা বিদ্যালয়ের তালিকা চেয়েছে সরকার - dainik shiksha শহীদ মিনার থাকা বিদ্যালয়ের তালিকা চেয়েছে সরকার ..পিস্তল রেখে ঘুমাতাম, ..বাচ্চাকে দেশছাড়া করমু: ভিকারুননিসা অধ্যক্ষ বচনে হইচই - dainik shiksha ..পিস্তল রেখে ঘুমাতাম, ..বাচ্চাকে দেশছাড়া করমু: ভিকারুননিসা অধ্যক্ষ বচনে হইচই ভালোমানের স্কুল এমপিওভুক্তি ও জাতীয়করণের সুপারিশ - dainik shiksha ভালোমানের স্কুল এমপিওভুক্তি ও জাতীয়করণের সুপারিশ মাদরাসার গ্রন্থাগারিকরাও শিক্ষক মর্যাদা পেলেন - dainik shiksha মাদরাসার গ্রন্থাগারিকরাও শিক্ষক মর্যাদা পেলেন এবারের এইচএসসির অ্যাসাইনমেন্ট এখনও হাতে পায়নি শিক্ষা অধিদপ্তর - dainik shiksha এবারের এইচএসসির অ্যাসাইনমেন্ট এখনও হাতে পায়নি শিক্ষা অধিদপ্তর মাদরাসায় গ্রন্থাগার শিক্ষক নিয়োগ : নিবন্ধন সিলেবাস প্রণয়নের নির্দেশ - dainik shiksha মাদরাসায় গ্রন্থাগার শিক্ষক নিয়োগ : নিবন্ধন সিলেবাস প্রণয়নের নির্দেশ দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় মাধ্যমিক শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট স্থগিত - dainik shiksha মাধ্যমিক শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট স্থগিত উচ্চমাধ্যমিকের অ্যাসাইনমেন্ট ফের স্থগিত - dainik shiksha উচ্চমাধ্যমিকের অ্যাসাইনমেন্ট ফের স্থগিত লকডাউনের পর অনলাইনে এইচএসসি পরীক্ষার ফরম পূরণ - dainik shiksha লকডাউনের পর অনলাইনে এইচএসসি পরীক্ষার ফরম পূরণ please click here to view dainikshiksha website