জবির ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ - দৈনিকশিক্ষা

জবির ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ

নিজস্ব প্রতিবেদক |

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের চার বছর মেয়াদী স্নাতক (সম্মান) শ্রেণির ‘সি’ ইউনিট (ব্যবসায় শিক্ষা) এর ভর্তি পরীক্ষা শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ও বিকেলে দুটি শিফটে অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষার সিট প্ল্যান বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, এবার ‘সি’ ইউনিট (বাণিজ্য অনুষদ) এর ৫২০টি আসনের বিপরীতে ২২ হাজার ৬৩৩ জন শিক্ষার্থী লিখিত ভর্তি পরীক্ষার জন্য মনোনীত হয়েছেন। এসব শিক্ষার্থীদের দু'ভাগে ভাগ করে শনিবার সকাল ১০টা থেকে সাড়ে ১১টা ও অন্য শিফটে বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত ভর্তি পরীক্ষা নেয়া হবে। এবার বিগত বছরের মতই লিখিত আকারে পরীক্ষা নেবে করবে জবি।

এ দিন, সকালের শিফটে জোড় রোল সংখ্যাধারী ও বিকেলে বিজোড় সংখ্যাধারী পরীক্ষার্থীদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এরমধ্যে, সকালের শিফটে ১১ হাজার ৩১৬ জন পরীক্ষার্থী এবং বিকেলের শিফটে ১১ হাজার ৩১৭ জন পরীক্ষার্থী ভর্তিযুদ্ধে অংশ নেবেন। সব শিক্ষার্থীদের পরীক্ষা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও বিশ্ববিদ্যালয়ের পাশে পোগজ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সব পরীক্ষার্থীকে অবশ্যই প্রিন্ট করা প্রবেশপত্র সঙ্গে আনতে হবে। আসন বিন্যাস ও ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (jnu.ac.bd) পাওয়া যাবে। 

এ ছাড়া সফলভাবে আবেদন করেছেন যে পরীক্ষার্থীরা তাদের ভর্তি পরীক্ষার তারিখ, সময় ও আসন বিন্যাস আবেদনকারীর মোবাইল ফোনে জানানো হবে।

আসন বিন্যাস দেখতে ক্লিক করুন:

ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0059061050415039