জিপিএ-৫ পেয়েছেন ডোমারের ২৯০ শিক্ষার্থী - দৈনিকশিক্ষা

জিপিএ-৫ পেয়েছেন ডোমারের ২৯০ শিক্ষার্থী

ডোমার (নীলফামারী) প্রতিনিধি |

নীলফামারীর ডোমার উপজেলায় চলতি বছর এসএসসি পরীক্ষায় ২৯০ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছেন। সোমবার অনলাইনে প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলে এ তথ্য জানা যায়। উপজেলা সদরের মধ্যে অবস্থিত ডোমার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৩৩ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেলেও ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে ৩১ শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছেন। তবে তুলনামূলকভাবে উপজেলার গ্রামাঞ্চলের স্কুলগুলো ভালো ফল ও জিপিএ-৫ এর সংখ্যায় এগিয়ে রয়েছে।

উপজেলার মধ্যে মটুকপুর স্কুল এ্যান্ড কলেজ থেকে চলতি এসএসসি পরীক্ষায় ৪৩ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়ে সবচেয়ে ভালো ফল করেছে। তাদের পাসের হার ৮৯ দশমিক ২২ শতাংশ। এর পরেই রয়েছে সোনারায় উচ্চ বিদ্যালয়। সোনারায় উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছেন ৩৪ জন শিক্ষার্থী। এই দুটি বিদ্যালয় উপজেলা সদরের বাইরে অবস্থিত। 

ডোমার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৩৩ জন, ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে ৩১ জন, ডুগডুগি বড়গাছা উচ্চ বিদ্যালয় থেকে সাতজন, চিলাহাটি মার্চেন্টস উচ্চ বিদ্যালয় থেকে ৩১ জন, চিলাহাটি গার্লস স্কুল এ্যান্ড কলেজ থেকে ২০ জন, বাগডোকরা আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে চারজন, মির্জাগঞ্জ বিএল উচ্চ বিদ্যালয় থেকে ১৭ জন, গোমনাতি উচ্চ বিদ্যালয় থেকে ১৭ জন, গোসাইগঞ্জ স্কুল অ্যান্ড কলেজ থেকে একজন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছেন। শহরের বালিকা বিদ্যানিকেতন থেকে একজন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছেন। 

বোড়াগাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে চারজন, আটিয়াবাড়ী উচ্চ বিদ্যালয় থেকে ১৭ জন, শালমারা বিএন উচ্চ বিদ্যালয় থেকে চারজন, হলহলিয়া আদর্শ বিদ্যানিকেতন থেকে পাঁচজন, খাটুরিয়া উচ্চ বিদ্যালয় থেকে তিনজনসহ উপজেলার মোট ২৯০ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছেন।

ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0054390430450439