ঝালকাঠি সরকারি কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক ইলিয়াস বেপারী, যুগ্ম সম্পাদক মাসুম বিল্লাহ - সমিতি সংবাদ - দৈনিকশিক্ষা

ঝালকাঠি সরকারি কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক ইলিয়াস বেপারী, যুগ্ম সম্পাদক মাসুম বিল্লাহ

ঝালকাঠি প্রতিনিধি |

ঝালকাঠির সরকারি কলেজে শিক্ষক পরিষদ নির্বাচনে সম্পাদক পদে ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ইলিয়াস বেপারী, যুগ্ম সম্পাদক পদে বাংলা বিভাগের সহকারী অধ্যাপক  মাসুম বিল্লাহ এবং কোষাধ্যক্ষ পদে

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক সরওয়ার আলম সিকদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। গতকাল সোমবার দুপুরে তাদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা  করা হয়।

শিক্ষক পরিষদের এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক সুকেশ রঞ্জন হালদার ও সহকারী নির্বাচন কমিশনার ছিলেন  হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বজলুর রশিদ। 

নির্বাচিত হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নবনির্বাচিত সম্পাদক, যুগ্ম সম্পাদক, কোষাধ্যক্ষ বলেন, ‘শিক্ষকদের পেশাগত স্বার্থ সংরক্ষণ ও কলেজের  সার্বিক উন্নয়নে শিক্ষকদের সঙ্গে নিয়ে আমরা কাজ করব। শিক্ষা ও গবেষণার মানোন্নয়নে প্রশাসনকে সহায়তা করব।

কলেজের উপাধ্যক্ষ প্রফেসর সুকদেব বাড়ৈ জানান, নতুন শিক্ষক পরিষদ কলেজের মানসম্মত শিক্ষা বাস্তবায়নে কাজ করবে, এটাই প্রত্যাশা। তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। 
 
নতুন পরিষদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে অধ্যক্ষ প্রফেসর ইউনুস আলী সিদ্দিকী বলেন, নির্বাচনের যে গঠনতন্ত্র ও আচরণবিধি রয়েছে সবকিছু যথাযথভাবে মেনে নির্বাচন পরিচালনা করা হয়েছে। তবে, তাদের প্রতিদ্বন্দ্বী প্যানেল না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। প্রত্যাশা থাকবে, ছাত্র-শিক্ষক ও প্রশাসনের সাথে সমন্বয় রেখে ঝালকাঠি সরকারি কলেজকে এগিয়ে নিতে তারা কাজ করবেন‍।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website