ট্রাকের চাপায় প্রাণ গেল শিক্ষিকার - স্কুল - দৈনিকশিক্ষা

ট্রাকের চাপায় প্রাণ গেল শিক্ষিকার

মেহেরপুর প্রতিনিধি |

মেহেরপুরের গাংনীতে ট্রাকচাপায় শামীমা ইসলাম (৫০) নামের এক শিক্ষিকা নিহত হয়েছেন। সোমবার সকালে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী পৌর শহরের পশ্চিমমালসাদহ গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত শামীমা ইসলাম করমদী মাধ্যমিক বিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিষয়ের সহকারী শিক্ষক। তিনি করমদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আহমেদের স্ত্রী। এ ঘটনায় স্বামী ফিরোজ আহমেদ ও মেয়ে প্রাপ্তি খাতুন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে গাংনী হাসপাতালে নেয়া হয়েছে।

করমদী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মু. আলম হুসাইন দৈনিক শিক্ষাডটকমকে বলেন, শামীমা ইসলাম তার স্বামী ফিরোজ আহমেদ ও মেয়ে প্রাপ্তি মোটরসাইকেল যোগে করমদী থেকে থেকে গাংনীর উদ্দেশ্যে আসছিলেন। এ সময় তারা পশ্চিমমালসাদহ নামক স্থানে পৌঁছালে বালি ভর্তি একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে শামীমা খাতুন মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যান। এ সময় ট্রাকটি শামীমা ইসলামের ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
 
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো আব্দুর রাজ্জাক দৈনিক শিক্ষাডটকমকে বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। চালক ট্রাক নিয়ে পালিয়ে গেছে। চালক ও ট্রাক শনাক্ত করে আটকের চেষ্টা চলছে। নিহতের পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক শিক্ষাডটকম-এর যুগপূর্তির ম্যাগাজিনে লেখা আহ্বান - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম-এর যুগপূর্তির ম্যাগাজিনে লেখা আহ্বান ৫০ প্রতিষ্ঠানের কেউ পাস করেনি - dainik shiksha ৫০ প্রতিষ্ঠানের কেউ পাস করেনি ১ হাজার ৩৩০ প্রতিষ্ঠানে সবাই পাস - dainik shiksha ১ হাজার ৩৩০ প্রতিষ্ঠানে সবাই পাস পৌনে দুই লাখ জিপিএ-৫ - dainik shiksha পৌনে দুই লাখ জিপিএ-৫ এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে - dainik shiksha এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে এইচএসসি বিএম-ভোকেশনালে পাসের হার ৯৪ শতাংশের বেশি, ৭ হাজার ১০৪ জিপিএ-৫ - dainik shiksha এইচএসসি বিএম-ভোকেশনালে পাসের হার ৯৪ শতাংশের বেশি, ৭ হাজার ১০৪ জিপিএ-৫ আলিমে পাসের হার ৯২ শতাংশের বেশি, সাড়ে ৯ হাজার জিপিএ-৫ - dainik shiksha আলিমে পাসের হার ৯২ শতাংশের বেশি, সাড়ে ৯ হাজার জিপিএ-৫ শুধু এইচএসসিতে পাসের হার ৮৪ দশমিক ৩১ শতাংশ - dainik shiksha শুধু এইচএসসিতে পাসের হার ৮৪ দশমিক ৩১ শতাংশ please click here to view dainikshiksha website Execution time: 0.0035350322723389