ট্রাকের চাপায় প্রাণ গেল শিক্ষিকার - দৈনিকশিক্ষা

ট্রাকের চাপায় প্রাণ গেল শিক্ষিকার

মেহেরপুর প্রতিনিধি |

মেহেরপুরের গাংনীতে ট্রাকচাপায় শামীমা ইসলাম (৫০) নামের এক শিক্ষিকা নিহত হয়েছেন। সোমবার সকালে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী পৌর শহরের পশ্চিমমালসাদহ গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত শামীমা ইসলাম করমদী মাধ্যমিক বিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিষয়ের সহকারী শিক্ষক। তিনি করমদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আহমেদের স্ত্রী। এ ঘটনায় স্বামী ফিরোজ আহমেদ ও মেয়ে প্রাপ্তি খাতুন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে গাংনী হাসপাতালে নেয়া হয়েছে।

করমদী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মু. আলম হুসাইন দৈনিক শিক্ষাডটকমকে বলেন, শামীমা ইসলাম তার স্বামী ফিরোজ আহমেদ ও মেয়ে প্রাপ্তি মোটরসাইকেল যোগে করমদী থেকে থেকে গাংনীর উদ্দেশ্যে আসছিলেন। এ সময় তারা পশ্চিমমালসাদহ নামক স্থানে পৌঁছালে বালি ভর্তি একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে শামীমা খাতুন মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যান। এ সময় ট্রাকটি শামীমা ইসলামের ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
 
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো আব্দুর রাজ্জাক দৈনিক শিক্ষাডটকমকে বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। চালক ট্রাক নিয়ে পালিয়ে গেছে। চালক ও ট্রাক শনাক্ত করে আটকের চেষ্টা চলছে। নিহতের পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও - dainik shiksha স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে পরীক্ষার আগেই হবু শিক্ষকদের হাতে পৌঁছে যায় উত্তরপত্র: ডিবি - dainik shiksha পরীক্ষার আগেই হবু শিক্ষকদের হাতে পৌঁছে যায় উত্তরপত্র: ডিবি দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0054299831390381