ঢাবি ছাত্রলীগ নেতাকে হেনস্থা করায় দুই পুলিশ প্রত্যাহার - বিবিধ - দৈনিকশিক্ষা

ঢাবি ছাত্রলীগ নেতাকে হেনস্থা করায় দুই পুলিশ প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক |

মৌলবাদ, ধর্মান্ধতা ও সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে ব্যক্তিগত দৃঢ় অবস্থান ব্যক্ত করায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রলীগ নেতাকে হেনস্থার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সংগঠনটি। একই সঙ্গে মামলায় জড়িতদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানায়।

মঙ্গলবার সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নে এই ঘটনা ঘটেছে। সম্প্রতি হেফাজত ইসলামের সহিংসতার সমালোচনা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেয়ার জেরে হামলার শিকার হন ঢাবি ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-সম্পাদক আফজাল খান।

বুধবার ঢাবি ছাত্রলীগ সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সর্বাবস্থায় আফজাল খান ও তার পরিবারের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করছে। মৌলবাদ-ধর্মান্ধতা-উগ্রবাদিতার বিরুদ্ধে চূড়ান্ত বিজয় অর্জন না হওয়া পর্যন্ত এবং একাত্তরের পরাজিত অপশক্তির আস্ফালন চিরতরে স্তব্ধ না করা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ লড়াই অব্যাহত রাখবে।

আরও পড়ুন : হেফাজতকে নিয়ে ফেসবুকে পোস্ট, ঢাবি ছাত্রলীগের নেতাকে পুলিশের সামনে হেনস্তা

জানা যায়, ছাত্রলীগ নেতা আফজাল কেন হেফাজতকে নিয়ে এই পোস্ট দিয়েছেন তা জানতে চান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাশেম আলেমের ছেলে ইলেকট্রনিক্স যন্ত্রাংশের কারিগর আল মুজাহিদ।

এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মুজাহিদ আফজালকে টেনে হিঁচড়ে ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নিয়ে আটকে রাখে।

সাড়ে দশ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাবে বিকাশে - dainik shiksha সাড়ে দশ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাবে বিকাশে আগামী বাজেট দরিদ্র মানুষের জন্য নিবেদিত থাকবে : অর্থমন্ত্রী - dainik shiksha আগামী বাজেট দরিদ্র মানুষের জন্য নিবেদিত থাকবে : অর্থমন্ত্রী চাহিবামাত্র চিকিৎসকদের আইডি কার্ড দেখাতে বলেছে স্বাস্থ্য অধিদপ্তর - dainik shiksha চাহিবামাত্র চিকিৎসকদের আইডি কার্ড দেখাতে বলেছে স্বাস্থ্য অধিদপ্তর দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে বাংলাদেশে কার্যক্রম চালু করতে চায় ১৪ বিদেশি উচ্চশিক্ষা প্রতিষ্ঠান - dainik shiksha বাংলাদেশে কার্যক্রম চালু করতে চায় ১৪ বিদেশি উচ্চশিক্ষা প্রতিষ্ঠান পরিচয়পত্র পাবেন প্রাথমিকের শিক্ষকরা - dainik shiksha পরিচয়পত্র পাবেন প্রাথমিকের শিক্ষকরা ফেসবুক লাইভে আর্থিক সহযোগিতা প্রার্থনা হাটহাজারী মাদরাসার - dainik shiksha ফেসবুক লাইভে আর্থিক সহযোগিতা প্রার্থনা হাটহাজারী মাদরাসার সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন - dainik shiksha ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ - dainik shiksha লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল - dainik shiksha চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল please click here to view dainikshiksha website