দারাজ বিক্রয় উৎসবে বিকাশ পেমেন্টে ১৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক - বিবিধ - দৈনিকশিক্ষা

দারাজ বিক্রয় উৎসবে বিকাশ পেমেন্টে ১৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক |

বিশ্বের বৃহত্তম বিক্রয় উৎসব ১১.১১ উপলক্ষে দারাজে ১১ থেকে ১৭ নভেম্বর পর্যন্ত কেনাকাটা করে বিকাশ পেমেন্ট করলেই গ্রাহকরা পাবেন অফারের ওপর অতিরিক্ত ১৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। একজন গ্রাহক অফার চলাকালীন সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

১১.১১ বিশ্বের সবচেয়ে বড় বিক্রয় উৎসব। বাংলাদেশেও গ্রাহকদের দারুণ অনলাইন কেনাকাটার অভিজ্ঞতা দিতে এ বছর দেড় কোটিরও বেশি পণ্যের উপর বিশাল ছাড় দিচ্ছে দারাজ বাংলাদেশ।

১১.১১ বিক্রয় উৎসবে বিপুল সংখ্যক গ্রাহক বিকাশে পেমেন্ট করেন। তাই এই বছর দ্রুত ও সহজে পেমেন্ট নিশ্চিত করার জন্য এক ধাপে পেমেন্ট করার সুবিধা নিয়ে এসেছে বিকাশ। 

দারাজ অ্যাকাউন্টে বিকাশ যুক্ত করার জন্য বিকাশ অ্যাকাউন্ট নম্বর এবং ওটিপি দিতে হবে। পরবর্তী সব পেমেন্টে কেবল বিকাশ পিন দিলেই তা সম্পন্ন হবে। উল্লেখ্য, একটি দারাজ অ্যাকাউন্টে কেবল একটি বিকাশ অ্যাকাউন্টই যুক্ত করা যায়।

দারাজ বাংলাদেশ অনলাইন মার্কেটপ্লেসটি আলিবাবা গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান। দেশে তৃতীয় বারের মতো দারাজ ১১.১১ বিক্রয় উৎসবটি আয়োজিত হচ্ছে। এ সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে দারাজের ওয়েবসাইটে।

সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ ডিআরইউ’র সাধারণ সম্পাদক মসিউর রহমান খান - dainik shiksha ডিআরইউ’র সাধারণ সম্পাদক মসিউর রহমান খান আয়কর রিটার্ন জমা দেয়া যাবে ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha আয়কর রিটার্ন জমা দেয়া যাবে ৩১ ডিসেম্বর পর্যন্ত প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ - dainik shiksha প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ please click here to view dainikshiksha website