নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া কলেজছাত্রের লাশ উদ্ধার - দৈনিকশিক্ষা

নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া কলেজছাত্রের লাশ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি |

নরসিংদীর মনোহরদীতে আড়িয়াল খাঁ নদীতে বন্ধুদের সাথে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া কলেজছাত্র মুহাম্মদ সোহেল রানার (২১) লাশ ২১ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। সোমবার (১০ আগস্ট) সকালে ঘটনাস্থল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে কৃষ্ণপুর গ্রামে মাঝ নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ঘাটের মাঝি মো. খুরশিদ মিয়া দেখতে পেয়ে স্থানীয়দের সহায়তায় লাশটি উদ্ধার করেন। উপজেলার চরমান্দালিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. রতন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত সোহেল রানা মজিদপুর গ্রামের আবদুল কাদিরের সন্তান এবং পরিবারের বড় ছেলে।

জানা যায়, গতকাল দুপুর ১২টার দিকে গোসল করার জন্য বাড়ি থেকে বের হয়ে আরও সাত বন্ধুর সাথে ব্রক্ষপুত্রের শাখা নদ আড়িয়াল খাঁর মাস্টারবাড়ি ব্রিজ থেকে কলাগাছ বুকে নিয়ে স্থানীয় চরগোহালবাড়িয়া পাটার ঘাটের উদেশ্যে সাঁতার দেয়। পাটার ঘাটের কাছাকাছি আসার পর হঠাৎ তীব্র স্রোতের টানে পানিতেই তলিয়ে যায় সোহেল।

তার সাথে থাকা বন্ধুরা ঘাটে উঠতে পারলেও দীর্ঘক্ষণ সোহেলের সন্ধান না পেয়ে স্থানীয়দের সহায়তায় প্রাথমিক অনুসন্ধান চালানো হয় এবং এরপর ফায়ার সার্ভিসের রেসকিউ টিমের সদস্যরাও দীর্ঘ সময় চেষ্টা করেও তার কোন সন্ধান পায়নি। পরিশেষে আজ সকালে লাশ পাওয়া গেলো। এখন লাশ দাফনের প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, নিহত সোহেল রানা ঢাকা কলেজের ২০১৭-১৮ সেশনের ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের শিক্ষার্থী ছিল।

ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0037569999694824