নববর্ষে বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে প্রাণ হারাল স্কুলছাত্র - Dainikshiksha

নববর্ষে বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে প্রাণ হারাল স্কুলছাত্র

কুমিল্লা প্রতিনিধি |

কুমিল্লায় বাংলা নববর্ষ উপলক্ষে বন্ধুদের সাথে ঘুরতে বের হয়ে উল্টা পথে আসা ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক স্কুলছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাইকের আরোহী আরও দুই স্কুলছাত্র। গতকাল রোববার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ পদুয়ার বাজার রেলওয়ে ওভারপাসের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহীর নাম ওয়ালিউর রহমান রিমেল (১৬)। সে নগরীর তালপুকুর পাড় এলাকার ব্যাংক কর্মকর্তা রেজাউর রহমানের পুত্র এবং কুমিল্লা মডার্ন হাই স্কুলের দশম শ্রেণির ছাত্র। আহত দুইজন হলেন- একই স্কুলের শিক্ষার্থী জাবির ও সাকিন। তারা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে সদর দক্ষিণ থানার এসআই সাহিদুল ইসলাম মোল্লা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সদর দক্ষিণ পদুয়ার বাজার রেলওয়ে ওভারপাসের কাছে একটি ট্রাক উল্টো পথে যাচ্ছিল। একই সময়ে ওই লেনটি দিয়ে ১০-১২টি মোটরসাইকেল আসছিল। তখন উল্টোপথে চলা ট্রাকটির সঙ্গে একটি বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরবাইকে থাকা তিন আরোহী সড়কে পড়ে গিয়ে মারাত্মক আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর রিমেলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত জাবির ও সাকিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তিনি আরো জানান, দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক ও হেল্পার পালিয়ে গেছে। পরে ঘটনাস্থলে ট্রাকটিকে ভাঙচুর করে শিক্ষার্থীরা।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0033490657806396