নিয়োগ জালিয়াতি : অধ্যক্ষের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা - কলেজ - দৈনিকশিক্ষা

নিয়োগ জালিয়াতি : অধ্যক্ষের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

ঝালকাঠি প্রতিনিধি |

নিয়োগ জালিয়াতি, অনিয়ম ও দূর্নীতির মামলায় কাঁঠালিয়া উপজেলার আমুয়া শহীদ রাজা ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ আবুল বসার বাদশার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। গতকাল বৃহস্পতিবার আদালতের ম্যাজিস্ট্রেট আবুল কালাম আজাদ এ গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

গত পাঁচ বছরে শিক্ষক-কর্মচারী নিয়োগ, নবায়ন, ভ্রমণ ভাতাসহ নানা অনিয়ম-দূর্নীতির মাধ্যমে প্রতিষ্ঠানের ৫১ লাখ ৪৭ হাজার টাকা আত্মসাৎ করেন আমুয়া শহীদ রাজা ডিগ্রি কলেজের অধ্যক্ষ এবং উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আবুল বসার বাদশা। পরে কলেজের বর্তমান অধ্যক্ষ সমির কুমার সাহা ২০২০ সালের ৩১ ডিসেম্বর আদালতে বাদশার বিরুদ্ধে জালিয়াতি, অনিয়ম ও দুর্নীতির একটি মামলা করেন।

আদালত মামলাটির তদন্তভার সিআইডিকে দেন। দীর্ঘ সময় তদন্ত করে দুই মাস আগে আদালতে প্রতিবেদন দাখিল করে সিআইডি পুলিশ। তদন্তে প্রাথমিকভাবে বাদশার বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির প্রমাণ পাওয়া গেছে।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website